Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Ambani Wedding

এক কানে পান্না, অন্য কানে হিরের দুল! বিয়েবাড়ির শেষ দিনে এ কেমন সাজলেন মুকেশ-কন্যা ইশা?

অম্বানীদের নীতা অম্বানীর পরেই ইশার ফ্যাশন নিয়ে আলোচনা হয়েছে সবচেয়ে বেশি। কখনও তাঁর লেহঙ্গা নিয়ে চর্চা হয়েছে, কখনও আবার ইশার গয়না নজর কেড়েছে সবার। কখনও পান্না, কখনও আবার রঙিন হিরা দিয়ে নকশা করা গয়নায় সেজেছেন মুকেশ-কন্যা।

ইশার সাজে এ কোন চমক?

ইশার সাজে এ কোন চমক? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৮:২৬
Share: Save:

ছোট ভাই অনন্ত অম্বানীর বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই নজরকাড়া সাজে ধরা দিয়েছেন ইশা অম্বানী। অম্বানীদের বিয়েতে নীতা অম্বানীর পরেই ইশার ফ্যাশন নিয়ে আলোচনা হয়েছে সবচেয়ে বেশি। কখনও তাঁর লেহঙ্গা নিয়ে চর্চা হয়েছে, কখনও আবার ইশার গয়না নজর কেড়েছে সবার। কখনও পান্না, কখনও রঙিন হিরে দিয়ে নকশা করা গয়নায় সেজেছেন মুকেশ-কন্যা।

অনন্তের বিয়ের অনুষ্ঠানের প্রতি দিনের সাজেই ছিল সাবেকি ছোঁয়া। তবে শেষমেশ বিয়ের শেষ দিনের অনুষ্ঠানে ‘কোয়ার্কি ফ্যাশন ট্রেন্ডে’ গা ভাসালেন তিনি। ফ্যাশন নিয়ে এই পরীক্ষা-নিরীক্ষা নজর কেড়েছে সকলের। সে দিন ইশার পরনে ছিল, সাদা রঙের সিল্ক ব্রোকেড লেহঙ্গা। স্টাইলিস্ট অ্যানাইতা শ্রফ আদাজানিয়া তাঁকে স্টাইল করেছিলেন সে দিনের সাজের জন্য। সাদা লেহঙ্গার সঙ্গে ইশা পরেছিল নবরত্ন দিয়ে তৈরি একটি হিরের চোকার। চোকারটির রং তাঁর ছিমছাম সাজে আলাদাই মাত্রা যোগ করেছিল। গয়নাটি নকশা করেছিলেন বীরেন ভগৎ। চোকারের সঙ্গে ইশা পরেছিলেন একটি ফুলেল আকৃতির দুল। কিন্তু সবাইকে চমকে দিয়ে ইশা দু’টি কানে দুই রঙের দুল পরেছিলেন। একটি কানের দুল নকশা করা হয়েছিল পান্না দিয়ে আর অন্যটি সাদা রঙের হিরে দিয়ে।

অল্পবয়সি তরুণীদের মধ্যে ইদানীং মিক্স-ম্যাচ করে কানের দুল পরার চল বেড়েছে। তবে সাবেকি গয়নার সঙ্গে এমন পরীক্ষা-নিরীক্ষা এই প্রথম ধরা পড়ল ইশার সাজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE