Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Deepika Padukone

প্রসাধনীর ব্যবহার পছন্দ নয় দীপিকার, ত্বকের যত্নে বিশেষ এক পানীয়ের উপর ভরসা নতুন মায়ের

দীপিকার ত্বকের জৌলুসের নেপথ্যে রয়েছে বিশেষ এক পানীয়। বাড়িতেও বানিয়ে নিতে পারেন সেটি। রইল প্রণালী।

নতুন মায়ের রূপ-রহস্য়।

নতুন মায়ের রূপ-রহস্য়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১২
Share: Save:

সদ্য মা হয়েছেন দীপিকা পাড়ুকোন। মা হওয়ার পর প্রকাশ্যে এখনও আসেননি নায়িকা। অনুরাগীদের প্রত্যাশা, ফিট হতে বেশি সময় নেবেন না তিনি। খুব শীঘ্রই দেখা দেবেন দীপিকা। সন্তান প্রসবের আগের দিন পর্যন্ত বেনারসিতে শাড়িতে সেজে দীপিকা দাপিয়ে পড়েছেন। শুধু তো ফিটনেসে নয়, নতুন মা সৌন্দর্যে নজর কাড়েন। অন্তঃসত্ত্বা অবস্থায় দীপিকার রূপলাবণ্য মন হরণ করে। তবে বলিউডের ‘পিকু’ রূপচর্চায় সব সময়ই ঘরোয়া প্রসাধনীর উপর ভরসা রাখেন। এর আগে বহু সাক্ষাৎকারে দীপিকা তা জানিয়েছেন। তবে বাহ্যিক ভাবে পরিচর্যা করার চেয়েও ভিতর থেকে যত্ন নিতে বেশি পছন্দ করেন দীপিকা। সেই কারণেই দীপিকার ত্বকের জৌলুসের নেপথ্যে রয়েছে বিশেষ এক পানীয়। বাড়িতেও বানিয়ে নিতে পারেন সেটি। রইল প্রণালী।

পুদিনা, ধনেপাতা, নিমপাতা , কারিপাতা এবং বিট— স্বল্প কয়েকটি উপকরণেই তৈরি হয়ে যাবে এই পানীয়। প্রথমেই প্রতিটি উপকরণ ভাল করে ধুয়ে নিন। তার পর ব্লেন্ডারে ঘুরিয়ে নিন। মিশ্রণটি ছাঁকনিতে ছেঁকে রস বার করে গ্লাসে ঢেলে নিন। খালিপেটে খেলে ত্বকে বদল আসতে বাধ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drinks Skin
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE