Advertisement
১৫ অক্টোবর ২০২৪
Ranbir Kapoor

আবার বরের বেশে রণবীর, সঙ্গে নেই আলিয়া! হুডখোলা গাড়িতে নাচতে নাচতে কোথায় চললেন অভিনেতা?

সম্প্রতি আবার বরের বেশে রণবীরের ঝলক দেখে অনুরাগীদের মনে জেগেছে নানা প্রশ্ন। তবে কি আবার বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর?

বরবেশে খোশ মেজাজে রণবীর।

বরবেশে খোশ মেজাজে রণবীর। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১১:৪৬
Share: Save:

সালটা ২০২২। বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সাফল্যের পর বিয়ে সেরেছিলেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। রিলের দম্পতি থেকে বাস্তব জীবনে হাতে হাত রেখে চলতে শুরু করেছিলেন রণলিয়া। বলিউডের এই দম্পতি তাঁদের ছোট্ট মেয়ে রাহাকে নিয়ে এখন বেশ সুখেই আছেন। তবে সম্প্রতি আবার বরের বেশে রণবীরের ঝলক দেখে অনুরাগীদের মনে জেগেছে নানা প্রশ্ন। তবে কি আবার বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর?

হ্যাঁ, বর সেজেছেন রণবীর, কিন্তু সঙ্গে দেখা গেল না আলিয়াকে। পোশাকশিল্পী তরুণ তাহিলিয়ানির একটি ‘ফ্যাশন ওয়াকে’ প্রধান অতিথি হিসাবে হাজির ছিলেন অভিনেতা। রণবীরের পরনে ছিল আইভরি রঙের শেরোয়ানি। শেরোয়ানি জুড়ে এম্ব্রয়ডরি আর চুমকির কারুকাজ করা। সঙ্গে হালকা গোলাপি রঙের দোশালা আর মাথায় ছিল তাঁর পাগড়ি। সাদা হুডখোলা গাড়িতে নাচতে নাচতে বরের বেশে হাজির রণবীর। সঙ্গে বাজনার তালে সঙ্গীদের নাচ। ঠিক যেন বিয়ের আসর।

বিয়ের দিনে রণবীরের সাজ।

বিয়ের দিনে রণবীরের সাজ। ছবি: সংগৃহীত।

ছিমছাম ভাবে কাছের বন্ধুবান্ধব আর পরিবারের সদস্যদের নিয়ে বাড়িতেই বিয়ে সেরেছিলেন রণলিয়া। সেই নিয়ে যদিও কোনও আক্ষেপ ছিল না তাঁদের। রণবীর বলেন, ‘‘বাড়িতেই বিয়ে হয়েছিল বলে আমাদের বিয়েতে কোনও ঝঞ্ঝাট ছিল না। বিয়েটা ছিল একদম ‘পারফেক্ট’। আলিয়াই পুরো বিয়ের পরিকল্পনা করেছিল। আমি ওকে অনুসরণ করেছিলাম মাত্র।’’ তবে আবার বরের বেশে সেজে বেশ খোশমেজাজেই ধরা দিয়েছেন তিনি।

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor traditional fashion show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE