Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Kiara Advani's Skin Care

মেকআপ না করলেও কিয়ারার ত্বক দ্যুতি ছড়ায়, ঘরোয়া টোটকাতেই রূপচর্চা করেন নায়িকা

কিয়ারা আডবাণীর ত্বক যেন মাখনের মতো। নায়িকার এমন সৌন্দর্যের অবদান শুধু মেকআপ আর সাজপোশাকের নয়, রূপটান ছাড়াও নায়িকার ত্বক কম চকচকে নয়।

কিয়ারা আডবাণী।

কিয়ারা আডবাণী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ১৯:২৫
Share: Save:

অম্বানীদের বিয়েতে বলিউডের যে তারকা দম্পতিরা সাজগোজে নজর কাড়লেন, কিয়ারা আডবাণী এবং সিদ্ধার্থ মলহোত্র তার মধ্যে অন্যতম। কিয়ারা যে নজরকাড়া সুন্দরী, তাতে সন্দেহ নেই। নানা রঙের লেহঙ্গায় সেজে সিদ্ধার্থের হাত ধরে যখন ক্যামেরা আর আলোর ঝলকানির সামনে এসে দাঁড়ালেন, কিয়ারাকে মোহময়ী দেখাচ্ছিল। কিয়ারার এমন সৌন্দর্যের অবদান শুধু মেকআপ আর সাজপোশাকের নয়, রূপটান ছাড়াও নায়িকার ত্বক কম চকচকে নয়।

নায়িকা মাত্রেই ত্বক সচেতন। কিয়ারা এই তালিকায় খানিক উপরের দিকেই আছেন। তবে রূপচর্চা করতে প্রসাধনীর ব্যবহার বিশেষ করেন না। ঘরোয়া টোটকাতেই ত্বকের যত্ন নেন। নিজেদের রূপচর্চা নিয়ে বিশেষ অকপট হতে দেখা যায় না কোনও অভিনেত্রীকেই। কিয়ারা সেক্ষেত্রেও ব্যতিক্রম। বিভিন্ন সাক্ষাৎকারে মাঝেমাঝেই নিজের রূপচর্চা নিয়ে কথা বলেন। তেমনই এক সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছিলেন, তার চকচকে, টানটান ত্বকের রহস্য। ঘরোয়া এক ফেসপ্যাকেই ত্বকের যত্ন নেন। কী ভাবে বানাবেন ফেসপ্যাক?

মধু, বেসন, টক দই আর লেবুর রস একসঙ্গে মিশিয়ে ত্বকে মেখে আধঘণ্টা মতো অপেক্ষা করে ধুয়ে নিলেই হবে। এই প্যাক একই সঙ্গে স্ক্রাবারেরও কাজ করে। ত্বকের মরা কোষ দূর করে। ত্বক ভিতর থেকে টান টান করতেও এর জুড়ি মেলা ভার। কিয়ারার মতো ত্বক পেতে এই প্যাক ব্যবহার করতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kiara Advani Skin Skin care
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE