Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Harassment

রাস্তায় কন্যাকে উত্ত্যক্ত করেছিলেন যুবক, লাঠি নিয়ে অভিযুক্তকে বেধড়ক মার মায়ের

পুলিশ সূত্রে খবর, কিশোরী রাস্তায় বার হলেই এক যুবক তাঁকে উত্ত্যক্ত করতেন বলে অভিযোগ। কিশোরী বিষয়টি তার বাড়িতে জানায়।

অভিযুক্ত যুবককে মারধর করা হচ্ছে। ছবি: সংগৃহীত।

অভিযুক্ত যুবককে মারধর করা হচ্ছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১০
Share: Save:

রাস্তা দিয়ে যখনই যেত কিশোরী, তাকে এক যুবক উত্ত্যক্ত করতেন বলে অভিযোগ। তাঁকে বেশ কয়েক বার সতর্কও করা হয়েছিল। কিন্তু তার পরেও আবার কিশোরীকে উত্ত্যক্ত করতে থাকেন ওই যুবক। শেষমেশ কিশোরীর মা যুবককে হাতেনাতে ধরে ফেলেন। তার পর চলে বেদম প্রহার।

যুবককে লাঠিপেটা করতে থাকেন কিশোরীর মা। এক যুবককে লাঠিপেটা করছেন এক মহিলা, এই দৃশ্য দেখে স্থানীয়েরাও চলে আসেন। বিষয়টি জানার পরেও তাঁরাও দু’-চার ঘা বসিয়ে দেন। ঘটনাটি ঘটেছে গুজরাতের রাজকোটে। পুলিশ সূত্রে খবর, কিশোরী রাস্তায় বার হলেই এক যুবক তাঁকে উত্ত্যক্ত করতেন বলে অভিযোগ। কিশোরী বিষয়টি তার বাড়িতে জানায়।

বেশ কয়েক বার এ রকম ঘটনা ঘটায় অভিযুক্ত যুবককে সতর্ক করেন কিশোরীর পরিবারের সদস্যেরা। অভিযোগ, তার পরেও ওই যুবককে কিশোরীর বাড়ির আশপাশে ঘুরতে দেখা যেত। ভয়ে বাড়ি থেকে বেরোনোই বন্ধ করে দেয় কিশোরী। দিন দুয়েক আগে একটি কাজে বেরিয়েছিল কিশোরী। অভিযোগ, বাড়ি থেকে কিছুটা দূরে যেতেই তাকে উত্ত্যক্ত করা শুরু করেন যুবক। সেই খবর পেয়েই ছুটে আসেন কিশোরীর মা। যুবককে হাতেনাতে ধরে ফেলেন। তার পর লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

harassment Rajkot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE