Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Crime

বাস্তু সমস্যা মেটানোর প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ, গ্রেফতার পাঁচ

পুলিশ সূত্রে খবর, ধৃতরা সকলেই মহিলার স্বামীর বন্ধু। ঠাণে এবং পালঘর থেকে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:৫৯
Share: Save:

বাড়ির বাস্তু সমস্যা সমাধানের প্রতিশ্রুতি দিয়ে এক মহিলাকে একাধিক বার ধর্ষণের অভিযোগ উঠল মহারাষ্ট্রের পালঘর এলাকায়। এই অভিযোগে ঠাণে এবং পালঘর থেকে পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ধৃতরা সকলেই মহিলার স্বামীর বন্ধু। ধৃতরা মহিলাকে জানান যে, তাঁর স্বামীর উপর খারাপ প্রভাব পড়তে পারে। বাড়িতে বাস্তু সমস্যা রয়েছে বলেও জানান তাঁরা। এই সমস্যা কাটাতে কিছু ধর্মীয় আচার পালনের কথা বলেন অভিযুক্তরা। তাতে রাজি হন ওই মহিলা।

তার পর থেকেই মহিলার বাড়িতে প্রায়ই যাতায়াত ছিল অভিযুক্তদের। যে সময় বাড়িতে ওই মহিলা একা থাকতেন, সেই সময়ই তাঁরা যেতেন। অভিযোগ, ‘পঞ্চামৃত’ হিসাবে মহিলাকে মাদক মেশানো পানীয় খাইয়ে বেহুঁশ করা হত। তার পর তাঁকে ধর্ষণ করা হত বলে অভিযোগ। ২০১৮ সালের এপ্রিল মাসে এমনটা করা হয়েছিল বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে। ২০১৯ সালেও মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। পাশাপাশি, সোনা, ২.১০ লক্ষ টাকাও মহিলার কাছ থেকে ধৃতরা হাতিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।

গত ১১ সেপ্টেম্বর থানায় অভিযোগ দায়ের করেন মহিলা। তার পরই পাঁচ জনকে গ্রেফতার করা হয়। একই কারসাজিতে অন্য কারও সঙ্গে অভিযুক্তরা এমন আচরণ করেছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৬ (২) (এন), ৪২০ ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE