Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Kanpur Hit and Run Case

পুণের পোর্শেকাণ্ডের ছায়া এ বার কানপুরে, স্কুটিচালক মহিলাকে গাড়ি নিয়ে পিষে দিল কিশোর

পুলিশ সূত্রে খবর, স্কুটির পিছনে কন্যাকে বসিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন এক মহিলা। সেই সময়ে কিদওয়াই নগরে রাস্তার উপর গাড়ি নিয়ে কেরামতি দেখাচ্ছিল এক কিশোর।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৬:৪৮
Share: Save:

পুণের পোর্শেকাণ্ডের ছায়া এ বার উত্তরপ্রদেশের কানপুরেও। বিলাসবহুল গাড়ি নিয়ে রাস্তায় কেরামতি দেখানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিচালক এক মহিলা এবং তাঁর কন্যাকে পিষে দেওয়ার অভিযোগ উঠল সতেরো বছরের এক কিশোরের বিরুদ্ধে। শুক্রবার ঘটনাটি ঘটেছে কিদওয়াই নগর এলাকায়।

পুলিশ সূত্রে খবর, স্কুটির পিছনে কন্যাকে বসিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন এক মহিলা। সেই সময়ে কিদওয়াই নগরে রাস্তার উপর গাড়ি নিয়ে কেরামতি দেখাচ্ছিল এক কিশোর। গাড়িটি আড়াআড়ি ভাবে দ্রুত গতিতে ধাক্কা মারে মহিলা এবং তাঁর কন্যাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মহিলার। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁর কন্যা। এই ঘটনায় অভিযুক্ত কিশোরকে আটক করেছে পুলিশ।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ব্যস্ত রাস্তায় গাড়ি নিয়ে নিয়ে কেরামতি দেখাচ্ছিল কিশোর। ওই রাস্তা ধরেই আসছিলেন মহিলা। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে মহিলার স্কুটিতে ধাক্কা মারে, তার পর তাঁকে এবং তাঁর কন্যাকে কয়েক মিটার হিঁচড়ে নিয়ে যায়। মহিলা এবং তাঁর কন্যা ছিটকে পড়েন। স্থানীয়েরাই মহিলা এবং তাঁর কন্যাকে উদ্ধার করেন। তার পর তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর কন্যার অবস্থা আশঙ্কাজনক। অভিযুক্ত কিশোরকে ধরে ফেলেন স্থানীয়েরা। পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে কিশোরকে আটক করে।

গত মে মাসে পুণেতে দুই তরুণ ইঞ্জিনিয়ারকে পোর্শে নিয়ে পিষে দেওয়ার অভিযোগ ওঠে এক কিশোরের বিরুদ্ধে। সেই ঘটনায় শোরগোল পড়ে যায় গোটা দেশে। তার পরেও পুণে, মুম্বই এবং নাসিকে গাড়িচাপার ঘটনা ঘটেছে। এ বার সেই একই রকম ঘটনার সাক্ষী থাকল এ বার কানপুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanpur hit and run
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE