Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Crime

বৃদ্ধাকে অটোয় তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ, বেধড়ক মারধরের অভিযোগ

বেধড়ক মারধরের জেরে সংজ্ঞাহীন হয়ে পড়েন বৃদ্ধা। পরে তাঁর জ্ঞান ফেরে। তাঁর অভিযোগের ভিত্তিতে এক জনকে গ্রেফতার করা হয়েছে।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১১:২৬
Share: Save:

বৃদ্ধাকে অটোয় তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল পঞ্জাবে। গণধর্ষণের পর ৬০ বছরের বৃদ্ধাকে বেধড়ক মারধর করা হয় বলেও অভিযোগ উঠেছে। এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বুধবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। ঘটনাটি পঞ্জাবের কৈম্বালা এলাকার।

‘দ্য টাইমস অফ ইন্ডিয়া’ এক প্রতিবেদনে জানিয়েছে, সোমবার দুপুরে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশ জানিয়েছে, মন্দির যাচ্ছিলেন ওই বৃদ্ধা। সেই সময় তাঁকে মন্দিরে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন এক অটোচালক এবং তাঁর বন্ধু। প্রথমে রাজি হননি বৃদ্ধা। অভিযুক্তদের জোরাজুরিতে শেষমেশ অনিচ্ছা সত্ত্বেও অটোয় ওঠেন বৃদ্ধা।

অভিযোগ, বৃদ্ধাকে তার পর অন্য একটি ধর্মীয় স্থানে নিয়ে যান অভিযুক্তরা। কেন অন্য ধর্মীয় স্থানে নিয়ে যাওয়া হল তাঁকে, সে নিয়ে আপত্তি জানান বৃদ্ধা। তার পরই একটা জঙ্গলে নিয়ে গিয়ে ওই বৃদ্ধাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। বৃদ্ধাকে বেধড়ক মারধরও করা হয় বলে অভিযোগ উঠেছে। এর জেরে সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। বৃদ্ধার মৃত্যু হয়েছে ভেবে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্তরা।

ঘটনার প্রায় সাত-আট ঘণ্টা পর জ্ঞান ফেরে বৃদ্ধার। নিজেই তার পর বাড়ি গিয়ে সবটা জানান। চিকিৎসার জন্য বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে পুলিশে অভিযোগ দায়ের করেন তিনি। বৃদ্ধার অভিযোগের ভিত্তিতে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অপর অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE