Advertisement
২২ অক্টোবর ২০২৪
Delhi Airport

দিল্লি বিমানবন্দরে যাত্রীর কাছ থেকে ১৫ কোটির মাদক উদ্ধার, যুবতীকে আটক করল পুলিশ

প্রশিক্ষিত কুকুর এনে ব্যাগে মাদকের উপস্থিতি সম্পর্কে নিশ্চিত হন শুল্ক বিভাগের কর্মীরা। এর পর ব্যাগের মালকিনকে ডেকে পাঠিয়ে তাঁর সামনেই ব্যাগটি খোলা হয়। ব্যাগ খুলতেই মেলে প্রায় ১৫ কেজি ওজনের মাদক।

উদ্ধার হওয়া মাদক।

উদ্ধার হওয়া মাদক। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ২১:৩২
Share: Save:

দিল্লি বিমানবন্দরে মহিলা যাত্রীর কাছ থেকে প্রায় ১৫ কোটি টাকা মূল্যের মাদক বাজেয়াপ্ত করল পুলিশ। রবিবার ব্যাঙ্কক থেকে দিল্লিগামী একটি বিমান থেকে ওই যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার শুল্ক দফতরের আধিকারিকেরা জানিয়েছেন, রবিবার দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের শুল্ক বিভাগে ব্যাঙ্কক থেকে দিল্লি আসা একটি বিমানের যাত্রীদের মালপত্র স্ক্যানিং মেশিনে ফেলে খতিয়ে দেখা হচ্ছিল। তখনই এক যাত্রীর ব্যাগে মাদকজাতীয় দ্রব্যের সন্ধান পান কর্তব্যরত অফিসার। এর পর কে-৯ স্কোয়াডের কুকুরকে এনে ব্যাগে মাদকের উপস্থিতি সম্পর্কে নিশ্চিত হন শুল্ক বিভাগের কর্মীরা। এর পর ব্যাগের মালকিনকে ডেকে পাঠিয়ে তাঁর সামনেই ব্যাগটি খোলা হয়। ব্যাগ খুলতেই থরে থরে সাজানো সবুজ-বাদামি প্যাকেটে মেলে প্রায় ১৫ কেজি ওজনের মাদক, যার বাজারমূল্য প্রায় ১৫ কোটি চার লক্ষ টাকা!

শুল্ক বিভাগ সমাজমাধ্যমে বিবৃতি দিয়ে জানিয়েছে, উদ্ধারকৃত মাদক বাজেয়াপ্ত করা হয়েছে। ওই যুবতীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনায় ইতিমধ্যেই শুরু হয়েছে তদন্ত।

অন্য বিষয়গুলি:

Delhi Airport Drugs Weed Customs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE