Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Chicken Biryani

বিরিয়ানিতে ‘লেগ পিস’ নেই কেন! কিল-চড়-ঘুষিতে ‘কুরুক্ষেত্র’ উত্তরপ্রদেশের বিয়েবাড়িতে

বরযাত্রীরা খেতে বসলে তাঁদের পাতে চিকেন বিরিয়ানি পরিবেশন করা হয়। কিন্তু বিরিয়ানি খাওয়ার সময় সকলের পাতে ‘লেগ পিস’ পড়েনি কেন, তা নিয়ে অতিথিদের একাংশ ঝামেলা করতে শুরু করেন।

বিরিয়ানির জন্য বিয়েবাড়িতে অশান্তি।

বিরিয়ানির জন্য বিয়েবাড়িতে অশান্তি। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৪ ১৫:৪৮
Share: Save:

পাত্র-পাত্রী সবেমাত্র বিয়ের পিঁড়িতে বসবেন। সেই মুহূর্তেই বাধল গোল। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের পরিবেশন করা হয়েছে চিকেন বিরিয়ানি। কিন্তু সকলের পাতে ‘লেগ পিস’ নেই কেন, তা নিয়ে পাত্রপক্ষের সঙ্গে কনেপক্ষের ঝামেলা শুরু হয়। কথা কাটাকাটি থেকে শুরু হয়ে তা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। অতিথিরা একে অপরকে চড়-কিল-ঘুষিও মারতে শুরু করেন। ঘটনাটি উত্তরপ্রদেশের বরেলীর নবাবগঞ্জে ঘটেছে।

সোমবার বিকেলে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা মারপিট করছেন। ঘটনাস্থলে উপস্থিত মহিলারা ভয় পেয়ে সরে যাচ্ছেন। জানা যায়, ঘটনাটি উত্তরপ্রদেশের একটি বিয়েবাড়ির।

বরযাত্রীরা খেতে বসলে তাঁদের পাতে চিকেন বিরিয়ানি পরিবেশন করা হয়। কিন্তু বিরিয়ানি খাওয়ার সময় সকলের পাতে ‘লেগ পিস’ পড়েনি কেন, তা নিয়ে অতিথিদের একাংশ ঝামেলা করতে শুরু করেন। কনেপক্ষের তরফে উপস্থিত অতিথিরাও কটূক্তি করেন। সঙ্গে সঙ্গে দুই পক্ষের নিমন্ত্রিত অতিথিদের মধ্যে ঝামেলা-মারপিট শুরু হয়।

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যায় যে, অতিথিরা একে অপরের গায়ে হাত তুলছেন। এমনকি, চেয়ার ছুড়েও মারতে দেখা গিয়েছে এক জনকে। সামান্য ‘লেগ পিস’-এর জন্য এত অশান্তি হচ্ছে দেখে বেঁকে বসেন পাত্র। ঝামেলা না থামলে বিয়ে করবেন না বলে জানান তিনি। পাত্রের কথা শুনে তখনই পরিবেশ শান্ত হয়ে যায়। অতিথিরা সকলে ভাল ভাবে খাওয়াদাওয়া করেন। অন্য দিকে, কনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন পাত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chicken Biryani Uttar Pradesh Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE