Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Crime

রাতে দু’বার যৌনমিলনে ‘না’ বলায় স্ত্রীকে শ্বাসরোধ করে খুন! অভিযুক্ত তরুণ ধৃত

স্ত্রীকে খুনের পর তাঁর দেহ বাড়ি থেকে ৫০ কিমি দূরে ফেলে দিয়েছিলেন অভিযুক্ত যুবক। তার পর নিজেই ওই যুবক নিখোঁজ ডায়েরি করেছিলেন বলে দাবি পুলিশের।

স্ত্রীকে খুনের পর তাঁর দেহ বাড়ি থেকে ৫০ কিমি দূরে ফেলে দিয়েছিলেন বলে অভিযোগ যুবকের বিরুদ্ধে।

স্ত্রীকে খুনের পর তাঁর দেহ বাড়ি থেকে ৫০ কিমি দূরে ফেলে দিয়েছিলেন বলে অভিযোগ যুবকের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১২:৩০
Share: Save:

রাতে দু’বার যৌনমিলন করতে রাজি না হওয়ায় রাগের বশে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে খুন করার অভিযোগ উঠল এক তরুণের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আমরোহা জেলায়।

পুলিশ জানিয়েছে, রাগের বশে স্ত্রীর গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে খুন করেছেন মহম্মদ আনোয়ার নামে ৩৪ বছর বয়সি এক তরুণ। খুনের পর স্ত্রীর দেহ বাড়ি থেকে প্রায় ৫০ কিমি দূরে ফেলে দিয়েছিলেন ওই যুবক। এর পর নিজেই থানায় স্ত্রীর নামে নিখোঁজ ডায়েরি করেন অভিযুক্ত।

গত মঙ্গলবার ৩০ বছর বয়সি এক মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। দেহ চিহ্নিতকরণের জন্য ডেকে পাঠানো হয় ওই যুবককে। দেহ শনাক্ত করার পর তরুণকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদ পর্ব চলাকালীন কান্নায় ভেঙে পড়েন তরুণ। তার পরই স্ত্রীকে খুনের কথা অভিযুক্ত কবুল করেন বলে পুলিশের দাবি।

ন’বছরের বিবাহিত জীবন। তাঁদের তিন সন্তানও রয়েছে। আমরোহা এলাকায় একটি পাউরুটির দোকান রয়েছে যুবকের। অভিযুক্তকে পাকড়াও করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE