Advertisement
১৫ সেপ্টেম্বর ২০২৪
Crime

প্রেম করায় উত্তরপ্রদেশে কন্যার মাথা কেটে নিলেন, টুকরো টুকরো করলেন দেহ! ধৃত বাবা

পুলিশ সুপার জানিয়েছেন, গ্রামেরই এক যুবকের সঙ্গে কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বাড়ি থেকে দু’বার পালিয়েও গিয়েছিল কিশোরী। বিষয়টি নিয়ে বাড়িতে অশান্তি শুরু হয়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৫
Share: Save:

কন্যার প্রেমের সম্পর্কে অসন্তুষ্ট হয়েছিলেন তিনি। সেই সম্পর্কে মেনে না নিতে পারায় রাগের বশে কন্যাকে খুনের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। কন্যার মাথা কেটে তার দেহ টুকরো টুকরো করলেন তিনি। সোমবার ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বহরাইচে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) পবিতমোহন ত্রিপাঠি জানিয়েছেন, মোতিপুরের লক্ষ্মণপুর মাতেহি গ্রামের ঘটনা। ওই গ্রামে সোমবার নিজের সতেরো বছরের কন্যাকে ধারালো অস্ত্র দিয়ে গলার নলি কেটে হত্যা করেন। তার মাথা ধড় থেকে আলাদা করে দেন। শুধু তাই-ই নয়, কন্যাকে খুন করার পর তাঁর দেহ টুকরো টুকরোও করেন। তার পর সেই টুকরো করা দেহ নিয়ে বসে রইলেন।

পুলিশ সুপার জানিয়েছেন, গ্রামেরই এক যুবকের সঙ্গে কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বাড়ি থেকে দু’বার পালিয়েও গিয়েছিল কিশোরী। বিষয়টি নিয়ে বাড়িতে অশান্তি শুরু হয়। কিশোরী পরে আবার ফিরেও আসে। কিন্তু যুবকের সঙ্গে যোগাযোগ রাখত বলে পরিবারের দাবি। আর সেই ঘটনাতে কেন্দ্র করে সোমবার অশান্তি চরমে ওঠে। অভিযোগ, তখনই ধারালো অস্ত্র নিয়ে কন্যার উপর হামলা করেন অভিযুক্ত।

পুলিশকে অভিযুক্ত ব্যক্তি জানিয়েছেন, তাঁর কন্যা বাড়ি থেকে দু’বার পালিয়ে গিয়েছিল। আবারও পালাতে পারে বলে সন্দেহ হয়েছিল তাঁর। শুধু তাই-ই নয়, কন্যার এই আচরণ তাঁর অন্য সন্তানদের উপর প্রভাব ফেলতে পারে। সেই কারণেই কন্যাকে হত্যা করেছেন বলে দাবি অভিযুক্তের। চার কন্যার মধ্যে জ্যেষ্ঠ কন্যাকে খুনের অভিযোগ উঠেছে ওই ব্যক্তির বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE