Advertisement
০৪ জুলাই ২০২৪
Suraj Revanna

‘দু’কোটি টাকা না দিলে যৌন নিগ্রহের মিথ্যা মামলায় ফাঁসানো হবে’, প্রজ্বলের ভাই সুরজকে ‘হুমকি’!

সুরজের তরফে তাঁর তাঁর সহকারী শিবকুমার এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। শিবকুমারের নিশানায় জেডিএসের যুব শাখার কর্মী চেতন কেএস এবং তাঁর শ্যালক।

(বাঁ দিক থেকে) প্রজ্বল এবং সুরজ রেভান্না।

(বাঁ দিক থেকে) প্রজ্বল এবং সুরজ রেভান্না। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১০:৩১
Share: Save:

দু’কোটি টাকা না দিলে ফাঁসানো হবে যৌন হেনস্থার মিথ্যা মামলায়! ধর্ষণ এবং যৌন নিগ্রহের মামলায় ধৃত কর্নাটকের প্রাক্তন জেডিএস সাংসদ প্রজ্বল রেভান্নার ভাই সুরজকে এমনই হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার নাতি তথা কর্নাটক বিধান পরিষদের জেডিএস সদস্য সুরজ এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন।

সুরজের তরফে তাঁর সহকারী শিবকুমার এ বিষয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। শিবকুমারের নিশানায় জেডিএসের যুব শাখার কর্মী চেতন কেএস এবং তাঁর শ্যালক। অভিযোগ, রাজনৈতিক কর্মকাণ্ডের অছিলায় সুরজের সঙ্গে পরিচিতি বাড়ান চেতন। ‘সুরজ রেভান্না ব্রিগেড’ নামে একটি মঞ্চও গড়েছিলেন। এর পরে প্রজ্বলকাণ্ড নিয়ে হইচই শুরু হতেই চেতন ‘পরিস্থিতি বুঝে’ যৌন হেনস্থার মিথ্যা অভিযোগের তাঁকে ফাঁসানোর হুমকি দিতে থাকেন।

পুলিশকে সুরজ জানিয়েছেন, প্রথমে তাঁর কাছে পাঁচ কোটি টাকা চেয়েছিলেন চেতন। পরে সেই দাবি কমে দু’কোটিতে দাঁড়ায়। প্রসঙ্গত, একাধিক মহিলাকে যৌন নির্যাতনের ভিডিয়ো (যার সত্যতা আনন্দবাজার অনলাইন যাচাই করেনি) প্রকাশ্যে আসার পরে সুরজের দাদা প্রজ্বলকে গত মাসে গ্রেফতার করা হয়েছে। তিনি এখন জেলবন্দি। এক নির্যাতিতাকে অপহরণের অভিযোগে গ্রেফতার করা হয় প্রজ্বল-সুরজের বাবা তথা কর্নাটকের প্রাক্তন মন্ত্রী এইচডি রেভান্নাকেও। তবে পরে জামিনে মুক্তি পান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE