Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Gangrape

অন্ধ্রে আট বছরের শিশুকে গণধর্ষণের পর খুন করে খালে ফেলা হল দেহ, অভিযুক্ত ষষ্ঠ, সপ্তম শ্রেণির তিন ছাত্র!

বাড়ির কাছের পার্কে রবিবার খেলতে গিয়েছিল ওই শিশুটি। সন্ধ্যা হয়ে যাওয়ায় বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবার। শিশুটির বাবা-মা এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশের দ্বারস্থ হন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৩:১৭
Share: Save:

অন্ধ্রপ্রদেশে আট বছরের এক পড়ুয়াকে গণধর্ষণের পর তার দেহ খালে ছুড়ে ফেলার অভিযোগ উঠল তিন কিশোরের বিরুদ্ধে। অভিযুক্তেরা ষষ্ঠ এবং সপ্তম শ্রেণিতে পড়ে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, রবিবার বাড়ির কাছেরই মুছুমারি পার্কে খেলতে গিয়েছিল ওই শিশুটি। সন্ধ্যা হয়ে যাওয়ায় বাড়ি না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবার। শিশুটির বাবা-মা এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশের দ্বারস্থ হন। তদন্তে নামে পুলিশ। শিশুটিকে খুঁজতে স্নিফার ডগও নিয়ে আসা হয়। কুকুরটিই পুলিশকে ওই তিন কিশোরের কাছে নিয়ে যায়।

সন্দেহ হওয়ায় তিন কিশোরকে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তদন্তকারী এক অফিসার জানিয়েছেন, তিন কিশোরের মধ্যে দু’জনের বয়স ১২ এবং এক জনের বয়স ১৩। তারা তিন জনই এক স্কুলে পড়ে। পুলিশের দাবি, জিজ্ঞাসাবাদের সময় তিন কিশোর ধর্ষণ এবং খুনের বিষয়টি স্বীকার করে। অভিযুক্তরা পুলিশকে জানিয়েছে, শিশুটিকে পার্কে একা খেলতে দেখে তার সঙ্গে ওরা আলাপ জমায়। তার পর তাকে বুঝিয়ে মুছুমারি বাঁধের কাছে একটি নির্জন জায়গায় নিয়ে যায়। সেখানেই শিশুটিকে ধর্ষণ করে। ঘটনার পর তারা ভয় পেয়ে গিয়েছিল। ধরা পড়ার ভয়ে শিশুটিকে খুন করে এবং দেহ লোপাটের জন্য তাকে খালের জলে ছুড়ে ফেলে দেয়।

পুলিশ জানিয়েছে, শিশুটির দেহ পাওয়া যায়নি। তার খোঁজে তল্লাশি চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE