Advertisement
০১ জুলাই ২০২৪
Delhi Accident

পোর্শেকাণ্ডের ছায়া এ বার দিল্লিতেও, গাড়ির ধাক্কায় জখম তিন, স্টিয়ারিংয়ে ছিল ১৬ বছরের কিশোর

পুণেতে পোর্শে গাড়ির ধাক্কায় দু’জনের মৃত্যু হয়। গাড়ি চালাচ্ছিল এক কিশোর। দিল্লিতেও শনিবার অনুরূপ ঘটনা ঘটল। এ ক্ষেত্রে কারও মৃত্যু না হলেও গাড়ি চালাচ্ছিল ১৬ বছরের কিশোর।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ১৬:৫১
Share: Save:

পুণের পোর্শেকাণ্ডের ছায়া এ বার দেখা গেল দিল্লিতেও। কিশোরের গাড়ির ধাক্কায় জখম হলেন তিন পথচারী। গাড়ির স্টিয়ারিংয়ে ১৬ বছরের কিশোর ছিল বলে জানতে পেরেছে পুলিশ। তার সঙ্গে আরও কয়েক জন বন্ধুও ছিল ওই গাড়িতে। সকলেই নাবালক।

শনিবার সকালে দিল্লির গীতা কলোনি এলাকায় ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, প্রতাপগঞ্জ রোডে সকাল সাড়ে ৭টা নাগাদ রাস্তার ধারে তিন জন দাঁড়িয়ে ছিলেন। কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল একটি বলেনো গাড়ি। তিন জনকে ধাক্কা মেরে গাড়িটি দাঁড়িয়ে যায়। স্থানীয়েরা ঘটনাস্থলে ছুটে যান এবং গাড়ির চালক-সহ বাকিদের ধরে ফেলেন। কিশোর এবং তার বন্ধুদের ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

পুলিশ জানতে পেরেছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি কিশোরের বাবার নামে নথিভুক্ত করা রয়েছে। গাড়ির ধাক্কায় জখমদের ভর্তি করানো হয়েছে হাসপাতালে। কেন কিশোর গাড়ি চালাচ্ছিল, তাকে গাড়ি চালাতে দিয়েছিল কে, সে সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে। কেন গাড়িটি নিয়ে কিশোর নিয়ন্ত্রণ হারাল, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৭ মে পুণের রাস্তায় বিলাসবহুল পোর্শে গাড়ির ধাক্কায় মারা যান দুই তরুণ তথ্যপ্রযুক্তি কর্মী। অভিযোগ, গাড়ির চালক অপ্রাপ্তবয়স্ক এবং ঘটনার সময় মত্ত অবস্থায় ছিল। এই ঘটনায় একাধিক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযোগ উঠেছিল, যে গাড়ির তলায় চাপা পড়ে দু’জনের মৃত্যু হয়েছিল, তার মালিক ছিলেন অভিযুক্ত কিশোরের বাবা। এমনকি, ওই গাড়িটির কোনও রেজিস্ট্রেশন ছিল না বলেও জানতে পেরেছিল পুলিশ। কিশোরের বাবা, মা এবং দাদুকে গ্রেফতার করা হয়েছিল। এক মাস পর বাবা জামিন পান। অভিযুক্ত কিশোরকে আটক করে সরকারি হোমে রাখা হয়েছিল। কিছু দিন আগে তাকেও মুক্তি দিয়েছে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi News Accident Pune Pune Porsche Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE