Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Mumbai Hit and Run

আবার মুম্বই, দ্রুতগতির গাড়ি পিষে দিল বাইকচালককে, আহত আরও এক, চালকের খোঁজ চালাচ্ছে পুলিশ

পুলিশ সূত্রে খবর, করণ রাজপুত এবং আদিত্য নামে দুই কিশোর বাইকে করে দহিসার থেকে কান্দিভালি যাচ্ছিল। সেই সময় দহিসারের কাছেই একটি দ্রুতগতির গাড়ি তাদের ধাক্কা মারে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৫
Share: Save:

আবারও দ্রুতগতির গাড়ির বলি মুম্বইয়ে। এ বার এক বাইক চালককে পিছন থেকে ধাক্কা মেরে পিষে দিল একটি গাড়ি। গুরুতর জখম আরও এক। শুক্রবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের দহিসার এলাকায়। এই ঘটনায় মৃত্যু হয়েছে এক কিশোরের। আহত আরও এক কিশোর।

পুলিশ সূত্রে খবর, করণ রাজপুত এবং আদিত্য নামে দুই কিশোর বাইকে করে দহিসার থেকে কান্দিভালি যাচ্ছিল। সেই সময় দহিসারের কাছেই একটি দ্রুতগতির গাড়ি তাদের ধাক্কা মারে। রাস্তায় ছিটকে পড়ে করণ আর আদিত্যকে পিষে দেয় গাড়িটি। তার পর চালক চম্পট দেন। স্থানীয়েরাই দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু আদিত্যের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করণ।

পুলিশ জানিয়েছে, ভারতীয় ন্যায় সংহিতা এবং মোটর ভেহিকল অ্যাক্টে অভিযুক্ত চালকের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, বাইকটিকে ওভারটেক করতে গিয়েই এই দুর্ঘটনা। চালকের খোঁজে একটি বিশেষ দল গঠন করেছে পুলিশ।

মহারাষ্ট্রের গত কয়েক মাসের মধ্যে একের পর এক দ্রুতগতির গাড়ির বলি হয়েছেন বেশ কয়েক জন। পুণের পোর্শেকাণ্ড গোটা দেশে সাড়া ফেলে দিয়েছিল। তার পরেও একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে কখনও নাসিক, কখনও পুণে, কখনও আবার মুম্বইয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

hit and run Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE