Advertisement
১৮ মে ২০২৪
Delhi Metro

দিল্লিতে রাতের মেট্রোয় কিশোরকে নিগ্রহ সহযাত্রীর, অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ

কিশোরের দাবি, শুক্রবার রাতে তাঁর সঙ্গে ঘটনাটি ঘটেছে রাজীব চক মেট্রো স্টেশনে। রাত তখন সাড়ে ৯টা। রাজীব চক স্টেশন থেকে তিনি মেট্রোতে উঠেছিল সে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৪ ১০:৪৭
Share: Save:

দিল্লি মেট্রোতে হাতাহাতি, মারামারির ঘটনা প্রায়ই প্রকাশ্যে আসে। এ বার রাতের মেট্রোয় নিগ্রহের ঘটনা প্রকাশ্যে এল। এক কিশোরকে নিগ্রহ করার অভিযোগ উঠল তারই সহযাত্রীর বিরুদ্ধে। এই ঘটনা প্রকাশ্যে আসতেই হুলস্থুল পড়ে গিয়েছে। অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

তার সঙ্গে যে ঘটনাটি ঘটেছে, সেই ঘটনা সমাজমাধ্যমে শেয়ারও করেছে ওই কিশোর। সঙ্গে দিল্লি পুলিশকেও বিষয়টি নিয়ে অভিযোগও জানিয়েছে। কিশোরের দাবি, শুক্রবার রাতে তাঁর সঙ্গে ঘটনাটি ঘটেছে রাজীব চক মেট্রো স্টেশনে। রাত তখন সাড়ে ৯টা। রাজীব চক স্টেশন থেকে তিনি মেট্রোতে উঠেছিল সে। সময়পুর বদলি স্টেশনের দিকে যাচ্ছিল ট্রেনটি। মেট্রোতে সে একাই সফর করছিল।

তার কথায়, “ট্রেনে উঠতেই আমার গায়ে কেউ একটা ইচ্ছাকৃত হাত ঠেকাল। প্রথমে বুঝতে পারিনি। ভেবেছিলাম কারও ব্যাগ হয়তো আমার শরীরে লেগেছে। কিন্তু না, ভুলটা একটু পরই ভাঙল। আমার সামনে দাঁড়ানো এক যাত্রী ইচ্ছাকৃত ভাবে আমার শরীরের নানা অংশ বাজে ভাবে স্পর্শ করছে।” কিশোরের আরও দাবি, এর পর তাঁকে বেশ কয়েক বার একই ভাবে স্পর্শ করে। সে প্রতিবাদ করলে ওই ব্যক্তি তর্ক জুড়ে দেন। এখানেই শেষ নয়, কাশ্মীরি গেটে নেমে সে হাঁটতে শুরু করলে ওই ব্যক্তিও তার পিছু নেয়। সে অত্যন্ত ভয় পেয়ে গিয়েছিল। প্রাণপণে ছুটতে শুরু করে। ওই ব্যক্তিও তার পিছু ধাওয়া করে। তবে লোকজন দেখে অভিযুক্ত বেশি দূর এগোননি। কিশোরের কথায়, “ওই ঘটনার কথা মনে করলেই শিউরে উঠছি।”

স্টেশনের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্ত ব্যক্তির তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Metro Molestation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE