Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Stunt

বহুতলের খোলা ছাদ থেকে ঝুলে রিল বানানো সেই তরুণী এবং তাঁর বন্ধু গ্রেফতার, পলাতক অন্য সঙ্গী

পুলিশের হাতে ভিডিয়োটি পৌঁছনোর পরই ওই তরুণী এবং তাঁর সঙ্গীদের খোঁজা শুরু হয়। ভিডিয়ো ভাইরাল হওয়ার ১২ ঘণ্টার মধ্যে তরুণী মিনাক্ষী এবং তাঁর সঙ্গী মিহিরকে গ্রেফতার করা হয়।

এ ভাবেই ঝুঁকি নিয়ে রিল বানানো হয়েছে। ছবি: সংগৃহীত।

এ ভাবেই ঝুঁকি নিয়ে রিল বানানো হয়েছে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ১৭:৫০
Share: Save:

বহুতল থেকে শূন্যে ঝুলে ভিডিয়ো রিল বানানো সেই তরুণী, তাঁর বন্ধুকে গ্রেফতার করল পুলিশ। ধৃতেরা হলেন মিনাক্ষী সালুঙ্খে এবং মিহির গান্ধী। তরুণীদের যে সঙ্গী এই কেরামতির ভিডিয়ো বানাচ্ছিলেন, সেই যুবক পলাতক। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

বৃহস্পতিবার একটি ভিডিয়ো প্রকাশ্যে আসে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি পুরনো বহুতলের খোলা ছাদের কার্নিশে উপুড় হয়ে শুয়ে রয়েছেন এক যুবক। তাঁর হাত ধরে ওই বহুতল থেকে শূন্যে ঝুলে পড়লেন এক তরুণী। ১০০ ফুট উপর থেকে ঝুলন্ত অবস্থার সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন তাঁদেরই আর এক সঙ্গী। একটু অসতর্ক হলেই মৃত্যু নিশ্চিত, তা জেনেও ওই ঝুঁকি নিয়ে রিল বানান তরুণী। ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই হুলস্থিল পড়ে যায়। ওই তরুণী এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে আবেদন জানানো হয়। ঘটনাটি মহারাষ্ট্রের পুণের।

এই ভিডিয়ো নিয়ে যখন গোটা পুণেতে জোর চর্চা চলছে, তার মধ্যেই ওই তরুণী এবং তাঁর সঙ্গীদের গ্রেফতারির দাবি জোরালো হয়। পুলিশের হাতে ভিডিয়োটি পৌঁছনোর পরই ওই তরুণী এবং তাঁর সঙ্গীদের খোঁজা শুরু হয়। ভিডিয়ো ভাইরাল হওয়ার ১২ ঘণ্টার মধ্যে তরুণী মিনাক্ষী এবং তাঁর সঙ্গী মিহিরকে গ্রেফতার করে ভারতী বিদ্যাপীঠ থানার পুলিশ। তাঁদের অন্য সঙ্গীর খোঁজ চালানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stunt Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE