Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Rape and Murder Case

ফের ধর্ষণ ও খুন! এ বার হরিয়ানায়, গেস্ট হাউসে ডেকে তরুণী মাসাজকর্মীকে নির্যাতন ও হত্যার অভিযোগ

উত্তরপ্রদেশের এক তরুণীকে গেস্ট হাউসে ডেকে ধর্ষণ ও খুনের অভিযোগ। ওই তরুণী পেশায় মাসাজকর্মী। মাসাজ নেওয়ার জন্য ডেকে গুরুগ্রামের বাসিন্দা ব্যক্তি তাঁকে ধর্ষণ ও খুন করেছেন বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৯
Share: Save:

আরজি কর-কাণ্ড ঘিরে যখন তোলপাড় হচ্ছে গোটা দেশ, তখন ফের ধর্ষণ ও খুনের অভিযোগ। এ বার ঘটনাস্থল হরিয়ানার গুরুগ্রাম সংলগ্ন এলাকায়। সেখানে গেস্ট হাউসের বন্ধ ঘরের মধ্যে ২৩ বছর বয়সি এক তরুণী মাসাজকর্মীকে ধর্ষণ ও খুন করা হয়েছে বলে অভিযোগ। শনিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছিল। পুলিশ ইতিমধ্যেই ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে।

সংবাদ সংস্থা পিটিআই জানাচ্ছে, নির্যাতিতা ওই তরুণী উত্তরপ্রদেশের বাসিন্দা। মাসাজ নেওয়ার জন্য তাঁকে বুক করেছিলেন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, তরুণী ওই গেস্ট হাউসে যাওয়ার পর মাসাজের জন্য টাকা-পয়সা নিয়ে অভিযুক্তের সঙ্গে বচসা শুরু হয়েছিল তরুণীর। অতিরিক্ত টাকা চেয়েছিলেন তিনি। অভিযোগ, সেই বচসার সময়েই ৪০ বছর বয়সি ওই ব্যক্তি তরুণীকে ধর্ষণ করেন এবং শ্বাসরোধ করে খুন করেন। পুলিশের ওই সূত্রকে উদ্ধৃত করে পিটিআই জানিয়েছে, শনিবার গভীর রাতে ওই গেস্ট হাউস থেকে স্থানীয় থানায় খবর যায়। সেই মতো পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায়, গেস্ট হাউসের অকুস্থলে মেঝের মধ্যে পড়ে রয়েছে তরুণীর দেহ।

গুরুগ্রাম পুলিশের এক মুখপাত্র সন্দীপ কুমার জানিয়েছেন, পুলিশি জেরায় অভিযুক্ত স্বীকার করেছেন, টাকা-পয়সা নিয়ে বচসার কথা। অভিযুক্তের দাবি, তিনি দু’দিনের জন্য গেস্ট হাউসের একটি ঘর বুক করেছিলেন। সেই সময়েই মাসাজ পরিষেবা বুক করেছিলেন তিনি। অভিযুক্ত পুলিশি জেরায় জানিয়েছেন, তরুণীর সঙ্গে তাঁর কথা হয়েছিল পাঁচ হাজার টাকার বিনিময়ে মাসাজের জন্য। কিন্তু গেস্ট হাউসে পৌঁছনোর পর তরুণী আরও আড়াই হাজার টাকা দাবি করেছিলেন। গুরুগ্রাম পুলিশের ওই মুখপাত্র জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণ ও খুনের মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gurugram Uttar Pradesh Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE