Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Dibrugarh Express Accident

‘অলৌকিক, অল্পের জন্য বেঁচে গিয়েছি’! গোন্ডায় দুর্ঘটনার পর ভিডিয়ো পোস্ট করলেন এক যাত্রী

দুর্ঘটনায় কোনও মতে প্রাণে বেঁচেছেন এক যাত্রী। কিন্তু বেঁচে যে গিয়েছেন, তা আর বিশ্বাস করতে পারছেন না। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

দুর্ঘটনার পর ভিডিয়ো পোস্ট করলেন এক যাত্রী।

দুর্ঘটনার পর ভিডিয়ো পোস্ট করলেন এক যাত্রী। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৭:৩৬
Share: Save:

ট্রেন দুর্ঘটনায় যে বেঁচে গিয়েছেন, তা বিশ্বাস করতেই পারছেন না তিনি। বিষয়টিকে ‘অলৌকিক’ বলেই মনে হচ্ছে তাঁর। উত্তরপ্রদেশের গোন্ডায় লাইনচ্যুত হয়েছে চণ্ডীগড়-ডিব্রুগড় এক্সপ্রেসের অন্তত ১২টি কামরা। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ওই যাত্রী। তার পরেই দুর্ঘাটনাস্থল থেকে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন ওই ব্যক্তি।

গোন্ডায় ট্রেনের ১২টি কামরা লাইনচ্যুত হয়ে মৃত্যু হয়েছে চার জনের। আহত হয়েছেন অন্তত ২০ জন। ওই ১২টি কামরার মধ্যে চারটি কামরা শীতাতপ নিয়ন্ত্রিত। দুর্ঘটনায় কোনও মতে প্রাণে বেঁচেছেন এক যাত্রী। কিন্তু বেঁচে যে গিয়েছেন, তা আর বিশ্বাস করতে পারছেন না। সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেখানে বলেন, ‘‘অল্পের জন্য বেঁচে গিয়েছি। বেঁচে যে গিয়েছি, তা অলৌকিক। আমার জন্য চিন্তা করবেন না। আমি সুরক্ষিত।’’

ভিডিয়োতে দেখা গিয়েছে, ওই যুবকের পিছনে দাঁড়িয়ে কয়েক জন কান্নাকাটি করছেন। তাঁদের চোখে মুখে আতঙ্ক স্পষ্ট। ঘটনাস্থলে রেলকর্মী, পুলিশের সঙ্গে পৌঁছে গিয়েছে ৪০ জন সদস্যের একটি মেডিক্যাল দল। আহতদের হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য ১৫টি অ্যাম্বুল্যান্সও রয়েছে। উত্তর-পূর্ব রেলওয়ের মুখ্য জনসংযোগ আধিকারিক পঙ্কজ সিংহ জানিয়েছেন, এই দুর্ঘটনার ফলে বেশ কিছু ট্রেনের পথ বদল করা হয়েছে। কাটিহার-অমৃতসর এক্সপ্রেস, গুয়াহাটি-শ্রীমাতা বৈষ্ণোদেবী কাটারা এক্সপ্রেস অন্য পথে চলবে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের দফতর জেলা প্রশাসনকে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ করার নির্দেশ দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Train accident UP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE