Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Man died in Malaysia

মালয়েশিয়ায় রাস্তার কাজ করছিলেন বনগাঁর যুবক, বেপরোয়ার গাড়ির ধাক্কায় মৃত্যু, দেহের অপেক্ষায় পরিবার

পরিবারের সদস্যেরা জানিয়েছেন, বছর দেড়েক আগে মালয়েশিয়ায় কাজে গিয়েছিলেন আক্রামুল। গত শনিবার সেখান থেকে পরিবারকে ফোন করে জানানো হয়, পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আক্রামুলের।

মৃত যুবক আকরামুল মণ্ডল।

মৃত যুবক আকরামুল মণ্ডল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বনগাঁ শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৪ ১৭:১৫
Share: Save:

মালয়েশিয়ার কাজে গিয়েছিলেন বনগাঁর যুবক। সেখানে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর। ছ’দিন কেটে গেলেও বাড়িতে এসে পৌঁছয়নি দেহ। উদ্বেগে পরিবার। তারা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হতে চলেছে।

পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম আক্রামুল মণ্ডল। বয়স ২৯ বছর। তিনি গোপালনগর থানার গঙ্গানন্দপুর গ্রাম পঞ্চায়েতের কল্যাণপুরের বাসিন্দা। গত শনিবার যুবকের মৃত্যুর খবর পায় পরিবার।

পরিবারের সদস্যেরা জানিয়েছেন, বছর দেড়েক আগে মালয়েশিয়ায় কাজে গিয়েছিলেন আক্রামুল। গত শনিবার সেখান থেকে পরিবারকে ফোন করে জানানো হয়, পথ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে আক্রামুলের। মৃত যুবকের মা স্নেহা বিবি জানিয়েছেন, শুক্রবার রাত ৩টে নাগাদ আক্রামুল যখন তাঁর সঙ্গীদের সঙ্গে রাস্তার পাশে কাজ করছিলেন, সেই সময় একটি গাড়ি দ্রুত গতিতে এসে তাঁদের ধাক্কা দেয়। এই ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে ছিলেন আক্রামুলও। এক জন আহত হয়েছেন। আক্রামুলের দাদা ইক্রামুল মণ্ডল বলেন, ‘‘মালয়েশিয়ায় গাড়ি চালাচ্ছিলেন ২০ বছরের এক যুবক। তিনি মত্ত অবস্থায় ছিলেন। আচমকাই ধাক্কা দেন চার জনকে।’’ দুর্ঘটনার পর ছ’দিন কেটে গেলেও এখনও মৃতদেহ এসে পৌঁছয়নি বাড়িতে। উৎকণ্ঠায় পরিবার। ইক্রামুল জানিয়েছেন, আক্রামুলের ছোট কন্যা রয়েছে। তাঁর স্ত্রী, কন্যার পাশে যাতে প্রশাসন দাঁড়ায়, সেই আর্জি জানিয়েছেন তিনি। মুখ্যমন্ত্রীর কাছেও সাহায্য প্রার্থনা করেছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident bongaon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE