Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Jharkhand

ঝাড়খণ্ডে গরু পাচারকারী সন্দেহে নিগ্রহ

মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন সুরস্বতী পুলিশকে জানিয়েছেন, তিনি গরুপাচারের সঙ্গে যুক্ত নন। মিথ্যা অপবাদে তাঁকে নির্যাতন করা হয়েছে।

cow

—প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
গঢ়ওয়া (ঝাড়খণ্ড) শেষ আপডেট: ২০ মে ২০২৪ ০৮:৫০
Share: Save:

লোকসভা নির্বাচন চলাকালীনই ঝাড়খণ্ডে গোরক্ষকদের তাণ্ডবের অভিযোগ উঠল। বছর ষাটের এক ব্যক্তিকে গরু পাচারকারী সন্দেহে নগ্ন করে মোটরবাইকে বেঁধে টেনে-হিঁচড়ে নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ। গত শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের গঢ়ওয়া জেলায়। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্তদের এক জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

গত শুক্রবার গবাদি পশু নিয়ে গঢ়ওয়াল জেলার বংশীধর নগর উন্তারি যাচ্ছিলেন ৬০ বছরের সুরস্বতী রাম। আমরোরা গ্রামে তাঁর গাড়ি আটকায় তিন ব্যক্তি। সুরস্বতীকে পাচারকারী বলে দোষারোপ করতে থাকে তারা। পুলিশ জানিয়েছে, প্রথমে বাদ-বিবাদ এবং তার পরে ওই প্রৌঢ়কে মারধর করা হয়। তাঁর পরে তাঁকে বিবস্ত্র করে মোটরবাইকে বেঁধে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়া হয়।

বংশীধর নগর উন্তারির এসডিপিও সত্যেন্দ্রনারায়ণ সিংহ বলেন, ‘‘অভিযুক্ত তিন ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে, তাদের নাম রাহুল দুবে, রাজেশ দুবে এবং কাশীনাথ ভুইঞাঁ। এরা তিন জন মোটরসাইকেলে ছিল। এদের মধ্যে কাশীনাথকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।’’

মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন সুরস্বতী পুলিশকে জানিয়েছেন, তিনি গরুপাচারের সঙ্গে যুক্ত নন। মিথ্যা অপবাদে তাঁকে নির্যাতন করা হয়েছে। প্রথমে মারধর করে বিবস্ত্র করা হয় এবং তার পরে মোটরসাইকেলে বেঁধে হিঁচড়ে কিছু দূরে নিয়ে যাওয়ার পরে রাস্তায় তাঁকে ফেলে দেয় অভিযুক্তেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand attack man Cow Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE