Advertisement
১২ অক্টোবর ২০২৪
Murder Case

‘আমার স্ত্রীর সঙ্গে কিসের কথা?’ বৃদ্ধ প্রতিবেশীকে ক্ষতবিক্ষত করলেন মত্ত প্রৌঢ়! হাসপাতালে মৃত্যু

বাড়ি ফেরার সময় প্রৌঢ় দেখেন তিনি নিষেধ করা সত্ত্বেও স্ত্রী আবার ওই প্রতিবেশীর সঙ্গে বসে কথাবার্তা বলছেন। অতঃপর শুরু হয় ঝগড়া। চিৎকার-চেঁচামেচিতে পাড়ার লোকজন বেরিয়ে এসেছিলেন।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১৫:৫৪
Share: Save:

স্ত্রীর সঙ্গে ‘গল্পগুজব’ করায় বৃদ্ধ প্রতিবেশীকে প্রাণে মেরে ফেললেন এক প্রৌঢ়। শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের থিরুভিকা নগরে। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, অপরাধের কথা নিজমুখে স্বীকার করে নিয়েছেন অভিযুক্ত।

পুলিশ সূত্রে খবর, মৃত বৃদ্ধের নাম বেঙ্কটস্বামী। শুক্রবার তাঁকে ছুরি দিয়ে ক্ষতবিক্ষত করেন থুলাসায়হ্ নামে এক প্রৌঢ়। জানা গিয়েছে, নিত্য দিন অভিযুক্ত মত্ত অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীকে মারধর করতেন। দাম্পত্য এবং সাংসারিক কলহে বাড়ি ছাড়ার কথা ভেবেছিলেন স্ত্রী। তবে বেঙ্কটস্বামী তাঁকে সান্ত্বনা দেন। সংসার ছাড়তে বারণ করেছিলেন। দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। কিন্তু সেটাই সন্দেহের চোখে দেখতেন অভিযুক্ত। কেন স্ত্রী প্রতিবেশী বৃদ্ধের সঙ্গে ‘গল্পগুজব’ করেন, সেই নিয়ে একপ্রস্ত ঝগড়া করেন প্রৌঢ়। যদিও স্বামীর কথায় বিশেষ পাত্তা দেননি স্ত্রী।

শুক্রবার বাড়ি ফেরার সময় প্রৌঢ় দেখেন তিনি নিষেধ করা সত্ত্বেও স্ত্রী আবার ওই প্রতিবেশীর সঙ্গে বসে কথাবার্তা বলছেন। অতঃপর শুরু হয় ঝগড়া। চিৎকার-চেঁচামেচিতে পাড়ার লোকজন বেরিয়ে এসেছিলেন। অভিযোগ, ওই তর্কবিতর্কের সময় একটি ছুরি নিয়ে বৃদ্ধের উপর আচমকাই ঝাঁপিয়ে পড়েন প্রৌঢ়। ছুরি দিয়ে প্রতিবেশীকে ক্ষতবিক্ষত করেন তিনি।

পরে প্রতিবেশীরা বৃদ্ধকে উদ্ধার করে সরকারি হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। তাঁরাই খবর দেন থানায়। তবে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় ৬৪ বছরের ওই বৃদ্ধের। অন্য দিকে, ঘটনার পর থেকেই পলাতক ছিলেন অভিযুক্ত। শেষ পর্যন্ত তাঁকে পাকড়াও করে আদালতে হাজির করেছিল পুলিশ। সওয়াল-জবাবের পর ধৃতের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

অন্য বিষয়গুলি:

Murder Case Chennai arrest killed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE