Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Rape in Thane

বাড়িতে ঢুকে মহিলার হাত-পা বেঁধে তাঁর সন্তানের সামনেই ধর্ষণ প্রতিবেশীর, ঠাণেতে ধৃত অভিযুক্ত

পুলিশ সূত্রে খবর, বাড়িতে মহিলা এবং তাঁর তিন বছরের কন্যা ছিলেন। অভিযোগ, রাত ১১টা নাগাদ প্রতিবেশী এক ব্যক্তি মহিলার ঘরে জোর করে ঢুকে পড়েন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৩
Share: Save:

জোর করে ঘরে ঢুকে এক মহিলাকে তাঁর সন্তানের সামনেই ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের ঠাণেতে। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত প্রতিবেশীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বাড়িতে মহিলা এবং তাঁর তিন বছরের কন্যা ছিলেন। অভিযোগ, রাত ১১টা নাগাদ প্রতিবেশী এক ব্যক্তি মহিলার ঘরে জোর করে ঢুকে পড়েন। তার পর ওড়না দিয়ে তাঁর হাত-পা বাঁধেন। বাধা দিতে গেলে মহিলাকে মারধর করেন। তার পর মহিলার কন্যার সামনেই তাঁকে ধর্ষণ করেন। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন অভিযুক্ত।

ঘটনার পর দিন সকালেই থানায় প্রতিবেশীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন মহিলা। তাঁর অভিযোগ পাওয়ার পরই অভিযুক্তের খোঁজে নামে পুলিশ। তার পরই তাঁকে গ্রেফতার করা হয়। দিন কয়েক আগেই ঠাণেতেইএক কিশোরীকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই অভিযোগে ভিবন্ডী থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। সেই ঘটনার পর আবার ধর্ষণের ঘটনায় হুলস্থুল পড়ে গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rape Thane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE