Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
Bengaluru Murder

বন্ধ ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বার হচ্ছে! ফোনে জানিয়েছিলেন বাড়ির মালিক, দাবি ফ্রিজে দেহ মেলা তরুণীর মায়ের

বেঙ্গালুরুর ফ্ল্যাটের ফ্রিজে শনিবার মিলেছিল টুকরো করা দেহ। ২৯ বছরের মহালক্ষ্মীর দেহটি প্রায় ৩০ টুকরো করে কাটা হয়েছিল। এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

নিহত মহালক্ষ্মী।

নিহত মহালক্ষ্মী। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০১
Share: Save:

বন্ধ ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বার হচ্ছে! ফোন করে জানিয়েছিলেন বেঙ্গালুরুর বাড়ির মালিক। তার পরেই প্রকাশ্যে আসে গোটা ঘটনা। একটি সংবাদমাধ্যমের কাছে এই কথাই জানালেন মহালক্ষ্মীর মা।

বেঙ্গালুরুর ফ্ল্যাটের ফ্রিজে শনিবার মিলেছিল টুকরো করা দেহ। ২৯ বছরের মহালক্ষ্মীর দেহটি প্রায় ৩০ টুকরো করে কাটা হয়েছিল। এখনও এই ঘটনায় কাউকে গ্রেফতার করেনি পুলিশ। মহালক্ষ্মীর মা সংবাদ মাধ্যমের কাছে বলেন, ‘‘ওর বাড়ির মালিক রাতে আমাদের ফোন করেছিলেন। জানিয়েছিলেন, বাড়ি থেকে দুর্গন্ধ আসছে। আমার মেয়ের দেহ কেটে ফ্রিজে রেখে দেওয়া হয়েছিল।’’

বেঙ্গালুরুর ভিয়ালিকাভাল এলাকায় একটি এক কামরার ফ্ল্যাটে থাকতেন মহালক্ষ্মী। তিনি বিবাহিত ছিলেন, কিন্তু স্বামীর সঙ্গে থাকতেন না। একাই থাকতেন ওই ফ্ল্যাটে। পিটিআই জানিয়েছে, ঘটনার খবর পেয়ে ছুটে আসেন তাঁর স্বামী। পুলিশের সন্দেহ, দেহ মেলার দু’-তিন দিন আগে খুন করা হয়েছে মহালক্ষ্মীকে। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে মৃত্যুর কারণ জানা যাবে।

এই ঘটনায় অনেকেই দিল্লির শ্রদ্ধাকাণ্ডের ছায়া দেখেছেন। ২০২২ সালের ১৮ মে শ্রদ্ধা ওয়ালকরকে গলা টিপে খুন করেন তাঁর একত্রবাসের সঙ্গী আফতাব পুনাওয়ালা। অভিযোগ, এর পর তাঁর দেহ ৩৫ টুকরো করেন। প্রায় তিন সপ্তাহ সেই দেহের টুকরো নিজের বাড়ির ফ্রিজে রেখে দেন। তার পর তা শহরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shraddha Walker Aftab Poonawala
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE