Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
UP Crime News

ধর্ষণ রুখে দিল বাঁদরের দল! ছ’বছরের শিশুকে একান্তে নিয়ে যেতেই যুবককে তাড়া, অধরা অভিযুক্ত

উত্তরপ্রদেশে ছ’বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। কিন্তু সময়মতো সেখানে পৌঁছে যায় এক দল বাঁদর। তাদের তাড়ায় যুবক পালিয়ে যেতে বাধ্য হন।

ধর্ষণের চেষ্টা রুখে দিল বাঁদরের দল!

ধর্ষণের চেষ্টা রুখে দিল বাঁদরের দল! —প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৫
Share: Save:

উত্তরপ্রদেশে ছ’বছরের শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ যুবকের বিরুদ্ধে। ধর্ষণ রুখে দিল এক দল বাঁদর! অভিযোগ, শিশুটিকে নিরিবিলিতে নিয়ে গিয়েছিলেন যুবক। সেখানেই তাঁকে তাড়া করে বাঁদরের দল। শিশুটিকে ফেলে যুবক সেখান থেকে পালিয়ে যেতে বাধ্য হন। পরে বাড়িতে গিয়ে গোটা ঘটনার কথা জানায় ওই শিশু। তার কথার ভিত্তিতে থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবার। মামলা রুজু করলেও যুবককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। তাঁর খোঁজ চলছে।

ঘটনাটি উত্তরপ্রদেশের বাগপত জেলার দৌলা গ্রামের। আক্রান্ত শিশুটি বাড়িতে গিয়ে বাবা-মায়ের কাছে জানায়, বাঁদরের দল তাকে বাঁচিয়ে দিয়েছে। অভিযোগ, ওই যুবক নিরিবিলিতে নিয়ে গিয়ে শিশুর পোশাক খুলে ফেলেছিলেন। তাকে হুমকিও দেওয়া হয়েছিল। সেই সময় ঘটনাস্থলে হাজির হয় বাঁদরের দল।

পুলিশ সূত্রে খবর, গত ২০ সেপ্টেম্বর নিজের বাড়ির সামনে খেলা করছিল শিশুটি। অভিযুক্ত পাশের গ্রামের বাসিন্দা। রাস্তা দিয়ে যাওয়ার সময় তিনি শিশুটিকে খেলতে দেখেন এবং তাকে ডেকে নেন। প্রথমে একটি ধর্মীয় স্থানের কাছে রাস্তায় নিয়ে যাওয়া হয়েছিল শিশুটিকে। সেখান থেকে নিয়ে যাওয়া হয় একটি পরিত্যক্ত বাড়িতে। সে সময় আশপাশে কেউ ছিলেন না। সেখানেই শিশুটির যৌন হেনস্থা করার চেষ্টা করেন অভিযুক্ত।

শিশুটি জানিয়েছে, তার পোশাক খুলে নেওয়া হয়েছিল। এই ঘটনার কথা বাড়িতে কাউকে জানালে মেরে ফেলার হুমকিও দিয়েছিলেন অভিযুক্ত। শিশুটিকে নিয়ে তাঁকে পরিত্যক্ত বাড়িতে ঢুকতে দেখা গিয়েছে এলাকার সিসি ক্যামেরার ফুটেজে। তার ভিত্তিতে যুবককে চিহ্নিত করেছে পুলিশ। তাঁর খোঁজ চলছে। পুলিশ সূত্রে খবর, পরিত্যক্ত বাড়িতে এক দল বাঁদর ঢুকে পড়েছিল। তারা যুবকের দিকে তেড়ে আসে। শিশুটিকে ফেলে তিনি পালিয়ে যান। তবে শিশুটিকে আক্রমণ করেনি বাঁদরগুলি। এর পর সেখান থেকে নিজেই কোনও রকমে বাড়িতে পৌঁছয় ওই শিশু। যুবকের বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE