Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Child Sexual Abuse

নাবালিকাকে যৌন হেনস্থা করে ‘নিখোঁজ’, পাঁচ বছর পরে অভিযুক্ত পাকড়াও উত্তরপ্রদেশ থেকে

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ২০১৯ সালের। দিল্লির বাসিন্দা ওই নাবালিকা শাহজাহানপুরে দাদুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখানেই অভিযুক্তের সঙ্গে তার পরিচয়। ওই যুবক বন্ধুত্ব পাতান নাবালিকার সঙ্গে।

rape

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ১৭:৩৫
Share: Save:

পাঁচ বছর আগে উত্তর-পূর্ব দিল্লিতে এক নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছিল যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা সন্তানসম্ভবা হয়ে পড়ে। কিন্তু অভিযুক্তের আর খোঁজ পাওয়া যায়নি। বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়িয়েছেন। শেষ পর্যন্ত অভিযোগ দায়েরের পাঁচ বছর পরে উত্তরপ্রদেশের শাহজাহানপুর থেকে তাঁকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্তের পৈতৃক বাড়ি শাহজাহানপুরে। গোপন সূত্রে খবর পেয়ে সেখান থেকে তাঁকে পাকড়াও করা হয়।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ২০১৯ সালের। দিল্লির বাসিন্দা ওই নাবালিকা শাহজাহানপুরে দাদুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখানেই অভিযুক্তের সঙ্গে তার পরিচয়। ওই যুবক বন্ধুত্ব পাতান নাবালিকার সঙ্গে। পরে তাঁদের যখন-তখন দেখা হত। এক দিন উত্তর-পূর্ব দিল্লির একটি পার্কে ডেকে নাবালিকাকে তিনি যৌন হেনস্থা করেন বলে অভিযোগ। পরে নাবালিকাকে নিয়ে পালিয়েও গিয়েছিলেন। মেয়েটির পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের হয়। বেশ কিছু দিন পরে নির্যাতিতাকে একটি জায়গা থেকে উদ্ধার করে পুলিশ। কিন্তু ডাক্তারি পরীক্ষা করে দেখা যায় মেয়েটি সন্তানসম্ভবা। পরিবার দায়ী করে ওই যুবককে। তাঁর বিরুদ্ধে পক্সো আইনে মামলা রুজু করে পুলিশ। কিন্তু, অভিযুক্তের কোনও খোঁজ মেলেনি।

কয়েক বছর ধরে খোঁজখবরের পর অভিযুক্তের একটি খোঁজ পান তদন্তকারীরা। গোপন সূত্রে খবর মেলে, ওই যুবক রয়েছেন বারাণসীতে। সেখানে একটি গ্যাস এজেন্সিতে ঠিকাশ্রমিকের কাজ করছিলেন। কিন্তু পুলিশ পৌঁছনোর আগেই আবার ‘উধাও’ হয়ে যান তিনি। তখন পৈতৃক বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে পাকড়াও হয়েছেন অভিযুক্ত। যুবককে শীঘ্রই আদালতে হাজির করানো হবে বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Child Sexual Abuse POCSO arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE