Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Crime

স্ত্রী এবং তিন সন্তানকে খুন করে বাড়িতে তালা ঝুলিয়ে পালালেন যুবক, শেষে গ্রেফতার

ঘটনাটি ছত্তীসগঢ়ের জঞ্জগির-চম্পা জেলার। পুলিশ সূত্রে খবর, ওই যুবক মানসিক রোগী। গত ১০ বছর ধরে তাঁর চিকিৎসা চলছে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
রাইপুর (ছত্তীসগঢ়) শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৭:৪৪
Share: Save:

স্ত্রী এবং তিন সন্তানকে খুন করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ছত্তীসগঢ়ের জঞ্জগির-চম্পা জেলার। বৃহস্পতিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এই খবর জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত যুবক মানিসক রোগী। গত ১০ বছর ধরে তাঁর চিকিৎসা চলছে। গত ৩১ জুলাই চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। সেদিন বাড়ি ফেরার পর স্ত্রী এবং তিন সন্তানকে ওই যুবক খুন করেন বলে অভিযোগ। তার পর বাইরে থেকে তালা দিয়ে চলে যান অভিযুক্ত। দু’দিন ধরে বাড়িতে কাউকে না দেখতে পেয়ে সন্দেহ হয় স্থানীয়দের। বুধবার রাতে গ্রামের প্রধান পুলিশে খবর দেন। তার পরই পুলিশ গিয়ে বাড়ি থেকে দেহগুলি উদ্ধার করে।

জঞ্জগির-চম্পা জেলার পুলিশ সুপার বিজয় আগরওয়াল জানিয়েছেন, বুধবার গভীর রাতে দেহ গুলি উদ্ধার করা হয়। অভিযুক্ত যুবকের নাম দেশরাজ কাশ্যপ। স্ত্রী এবং তিন সন্তানকে খুনের পর থেকে পলাতক ছিলেন তিনি। পরে তাঁকে গ্রেফতার করা হয়।

তবে ঠিক কী কারণে স্ত্রী এবং তিন সন্তানকে খুন করলেন, তা এখনও অস্পষ্ট। ওই যুবককে জেরা করে খুনের কিনারা করতে চান তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE