Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Crime

ধর্ষণের অভিযোগ দায়ের করায় একত্রবাসের সঙ্গীকে খুন করে দেহ লোপাট করলেন যুবক

পুলিশ জানিয়েছে, যুবকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছিলেন তাঁর একত্রবাসের সঙ্গী। সেই কারণেই তাঁকে খুন করেছেন ওই যুবক। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ১২:৫৪
Share: Save:

তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করায় একত্রবাসের সঙ্গীকে খুন করলেন এক যুবক। এমনই অভিযোগ উঠেছে মহারাষ্ট্রের পালঘরে। মঙ্গলবার অভিযুক্ত যুবককে গ্রেফতার করা হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত মহিলার দেহ উদ্ধার করেনি পুলিশ।

গত ৯ অগস্ট থেকে ১২ অগস্টের মধ্যে মহিলাকে খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ। গত ১৪ অগস্ট থানায় মহিলার নামে নিখোঁজ ডায়েরি দায়ের করে তাঁর পরিবার। প্রথম থেকেই সন্দেহের তালিকায় ছিলেন ওই যুবক। তার পরেই ওই যুবককে পাকড়াও করা হয়। খুনের পর দেহ লোপাট করা হয়েছে বলে সন্দেহ তদন্তকারীদের।

পুলিশ সূত্রে খবর, একত্রবাসের সঙ্গীর সঙ্গে ওই যুবকের গোলমাল হয়েছিল। পরে যুবকের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন তাঁর একত্রবাসের সঙ্গী। অভিযোগ প্রত্যাহারের জন্য একত্রবাসের সঙ্গীকে ওই যুবক চাপ দিচ্ছিলেন বলেও অভিযোগ। কিন্তু অভিযোগ প্রত্যাহার করেননি ওই মহিলা। সেই কারণেই তাঁকে খুন করা হয় বলে অভিযোগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE