Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Varanasi

ঝগড়া মেটাতে স্ত্রীকে আলিঙ্গন স্বামীর, তার পরই ট্রেনের ধাক্কায় সব শেষ

পুলিশ জানিয়েছে, দম্পতির তিন সন্তান রয়েছে। তাঁদের পুত্রের বয়স ছয়। দুই কন্যাসন্তানের মধ্যে এক জনের বয়স তিন এবং অপর জনের বয়স চার।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
বারাণসী শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১২:১৪
Share: Save:

স্বামী মাদকাসক্ত হওয়ায় রাগে আত্মহত্যা করতে রেললাইনে গিয়েছিলেন এক মহিলা। পরে স্ত্রীর মান ভাঙাতে পিছু নেন স্বামী। শেষে স্ত্রীকে আলিঙ্গন করে শান্তও করেন তিনি। কিন্তু, রাগ-অভিমান ভুলে দু’জনের আর ঘরে ফেরা হল না। রেললাইনে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল ওই যুগলের। ঘটনাটি বারাণসীর পঞ্চকোশী রেলওয়ে ক্রসিংয়ের।

পুলিশ সূত্রে খবর, গোবিন্দ সোনকার নামে ৩০ বছরের এক যুবক মাদকাসক্ত। তাঁর মদ্যপান নিয়ে সংসারে প্রায়শই অশান্তি লেগে থাকত। গত বুধবার রাতে মদ্যপান করে বাড়িতে ঢোকেন তিনি। মত্ত অবস্থায় যুবককে দেখে মেজাজ হারান তাঁর স্ত্রী খুশবু সোনকার (২৮)।

প্রত্যক্ষদর্শীদের দাবি, মত্ত অবস্থায় স্ত্রীর সঙ্গে ঝামেলায় জড়ান ওই যুবক। এর পরই রাগে যুবকের স্ত্রী আত্মহত্যা করতে রেললাইনে যান। স্ত্রীর পিছু নেন ওই যুবক। স্ত্রীকে শান্ত করার চেষ্টা করেন তিনি। আলিঙ্গনও করেন স্ত্রীকে। সেই সময়ই তীব্র গতিতে ধেয়ে আসে একটি ট্রেন। সেই ট্রেনের ধাক্কায় দু’জনের মৃত্যু হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই দম্পতির তিন সন্তান রয়েছে। তাঁদের পুত্রের বয়স ছয়। দুই কন্যাসন্তানের মধ্যে এক জনের বয়স তিন এবং অপর জনের বয়স চার। এই ঘটনায় শোকার্ত তাঁদের পরিজনেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE