Advertisement
০২ অক্টোবর ২০২৪
Bengaluru Incident

দরজা থেকে সরতে বলায় বাস কন্ডাক্টরকে পর পর কোপ! বেঙ্গালুরুতে যুবককে গ্রেফতার করল পুলিশ

বেঙ্গালুরুতে যাত্রিবাহী বাসে কন্ডাক্টরের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন এক যাত্রী। তিনি দরজার সামনে দাঁড়িয়েছিলেন। তাঁকে সরতে বলায় ছুরি দিয়ে কন্ডাক্টরকে আক্রমণ করেন বলে অভিযোগ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ২১:৪৪
Share: Save:

ভিড় বাসে দরজার পাদানিতে দাঁড়িয়েছিলেন যুবক। তাঁকে বার বার সরে দাঁড়াতে বলা হয়েছিল। কিন্তু যুবক জেদ ধরেছিলেন, কিছুতেই দরজা থেকে সরবেন না। এতে বাসের অন্য যাত্রীদেরও সমস্যায় পড়তে হচ্ছিল। বচসার মাঝে আচমকা পকেট থেকে ছুরি বার করেন যুবক। আক্রমণ করেন বাস কন্ডাক্টরকে। ছুরির আঘাতে গুরুতর জখম হন ওই কন্ডাক্টর। পরে যুবককে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ঘটনাটি ঘটে মঙ্গলবার রাতে বেঙ্গালুরুর আইটিপিএল বাসস্ট্যান্ডের সামনে। যাত্রিবাহী ওই বাসটির দরজায় স্বয়ংক্রিয় ব্যবস্থা ছিল। অর্থাৎ নিজে থেকেই বাসের দরজা বন্ধ হত এবং খুলত। ফলে যুবক দরজার সামনে বাসের পাদানিতে দাঁড়িয়ে থাকায় দরজা খোলা এবং বন্ধে সমস্যা হচ্ছিল। সেই কারণেই কন্ডাক্টর তাঁকে বার বার ভিতরে ঢুকে দাঁড়াতে বলছিলেন। যা নিয়ে তাঁদের মধ্যে বচসা শুরু হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আচমকা পকেট থেকে ছুরি বার করে কন্ডাক্টরের উপরে চড়াও হন যুবক। পর পর কয়েক বার কন্ডাক্টরে কোপ মারেন তিনি।

আচমকা এই হামলায় বাসের যাত্রীদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়। যাত্রীরা হুড়মুড় করে বাস থেকে নামতে শুরু করেন। ছুরি নিয়ে অন্য যাত্রীদেরও ভয় দেখিয়েছিলেন অভিযুক্ত। চালক বাস থামিয়ে দেন। যুবককে ফাঁকা বাসে আটকে দিয়ে সকলে নেমে পড়েন। এর পর জানলার কাচ ভেঙে তিনি বেরোতে চেয়েছিলেন। কিন্তু তা সম্ভব হয়নি। ঘটনাস্থলে গিয়ে পুলিশ যুবককে গ্রেফতার করে।

জখম কন্ডাক্টরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকেরা। যুবকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করেছে পুলিশ। তারা জানতে পেরেছে, যুবক একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিলেন। কিছু দিন আগে তাঁর চাকরি চলে গিয়েছে। তার পর থেকে তাঁর মানসিক অবস্থা স্থিতিশীল নয় বলে যুবক পুলিশের জেরার মুখে দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Crime News attack Knife Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE