Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Maharashtra

১৩ বছরের কিশোরীকে বার বার ধর্ষণ, বাধা দিলে মারধরের অভিযোগ, গ্রেফতার প্রতিবেশী যুবক

পুলিশ জানিয়েছে, ধৃতের বয়স ২৮ বছর। তিনি ভিওয়াণ্ডির আজাদনগরের বাসিন্দা। কিশোরীর সঙ্গে বন্ধুত্ব করে তার বাড়িতে যাতায়াত শুরু করেন অভিযুক্ত।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৮:২২
Share: Save:

আবার মহারাষ্ট্র। ১৩ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠল ঠানে জেলার ভিওয়াণ্ডিতে। প্রতিবেশীকে বার বার ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন এক যুবক। কিশোরীকে মারধরের অভিযোগও উঠেছে।

পুলিশ জানিয়েছে, ধৃতের বয়স ২৮ বছর। তিনি ভিওয়াণ্ডির আজাদনগরের বাসিন্দা। কিশোরীর সঙ্গে বন্ধুত্ব করে তার বাড়িতে যাতায়াত শুরু করেন অভিযুক্ত। যখন তার বাবা-মা কাজের জন্য বাইরে যেতেন, তখন তার বাড়িতে গিয়ে যৌন সংসর্গের জন্য যুবক চাপ দিতেন বলেও অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কিশোরীকে ভবিষ্যতে বিয়ের প্রতিশ্রুতিও দেন তিনি। গত মে মাস থেকে চলছে এই নির্যাতন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার কিশোরীর বাড়িতে গিয়ে তাকে আবার যৌন সংসর্গের জন্য চাপ দিতে থাকেন যুবক। সে বাধা দিলে মারধর করেন বলে অভিযোগ। হুমকিও দেন অভিযুক্ত। এর পরেই অভিভাবকদের বিষয়টি জানায় কিশোরী। তাদের অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করেছে পুলিশ। ভারতীয় ন্যায় সংহিতার ধারা-সহ পকসো আইনেও মামলা হয়েছে। তার পরেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Maharashtra arrest Thane Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE