Advertisement
১০ জুন ২০২৪
Knife Attack

রাজস্থানের সরকারি হাসপাতালে তাণ্ডব মত্তের, ছুরি দিয়ে একের পর এক কোপ, মৃত এক, আহত ১০

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম মনোজ সাইনি। শাহপুরার একটি দোকানে ভাঙচুর চালানোর অভিযোগে গত ৯ মে তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। শুক্রবার জামিনে ছাড়া পান তিনি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০২৪ ১১:০০
Share: Save:

হাসপাতালে ঢুকে ছুরি নিয়ে হামলা চালানোর অভিযোগ উঠল এক মত্তের বিরুদ্ধে। এই হামলায় মৃত্যু হয়েছে এক যুবকের। আহত হয়েছেন ১০ জন। শুক্রবার রাতে রাজস্থানের জয়পুরের এক হাসপাতালে এই ঘটনায় আতঙ্ক ছড়ায় রোগী, তাঁদের আত্মীয় এবং হাসপাতালের চিকিৎসক-কর্মীদের মধ্যে।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম মনোজ সাইনি। শাহপুরার একটি দোকানে ভাঙচুর চালানোর অভিযোগে গত ৯ মে তাঁকে গ্রেফতার করেছিল পুলিশ। শুক্রবার জামিনে ছাড়া পান তিনি। ওই দিনই রাতে জয়পুরের শাহরপুরার সরকারি হাসপাতালে ঢুকে ছুরি নিয়ে হামলা চালান মনোজ।

হাসপাতাল সূত্রে খবর, আচমকাই এক ব্যক্তি ছুরি নিয়ে হাসপাতালে ঢুকে পড়েন। তাঁকে দেখে আতঙ্কিত হয়ে পড়েন রোগীর আত্মীয় এবং হাসপাতালের চিকিৎসক-কর্মীরা। সামনে যাঁকে পেয়েছিলেন তাঁর উপরই হামলা চালান মনোজ। এক যুবক তাঁকে বাধা দিতে গেলে একের পর এক ছুরির কোপ বসিয়ে দেন। তাঁকে বাঁচাতে গিয়ে হাসপাতালের নিরাপত্তাকর্মী, চিকিৎসক-সহ ১০ জন আহত হয়েছেন। এর পরই হাসপাতালের কর্মী এবং স্থানীয় লোকজন মনোজকে ধরে বেধড়ক মারধর করেন। তার পর পুলিশের হাতে তুলে দেন।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম মোহন। তিনি বাবার চিকিৎসা করাতে গিয়েছিলেন হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Knife Attack Jaipur Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE