Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Crime

চুরির অভিযোগে বিবস্ত্র করে যুবককে বেধড়ক মারধরের অভিযোগ, ঘটনাস্থল মধ্যপ্রদেশ

চোর সন্দেহে এক যুবককে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠেছে মধ্যপ্রদেশে। এই ঘটনায় এফআইআর দায়ের করেছে পুলিশ।

representative photo of  attack

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৮:৩৪
Share: Save:

চুরির অভিযোগে এক যুবককে নগ্ন করে মারধর করার অভিযোগ উঠল কয়েক জন যুবকের বিরুদ্ধে। ঘটনাটি মধ্যপ্রদেশের সাগর শহরের। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে। মারধরের ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ঘরের দেওয়াল উবু হয়ে বসে রয়েছেন আক্রান্ত যুবক। তাঁর পরনে পোশাক নেই। তাঁর পাশে পোশাক পড়ে রয়েছেন। সেই অবস্থায় পাইপ দিয়ে কয়েক জন যুবক তাঁকে মারধর করছেন। এক অভিযুক্ত কনুই দিয়েও ওই যুবককে মারধর করেছেন বলে অভিযোগ। মতিনগর থানা এলাকায় ভিডিয়োটি তোলা হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এই ঘটনা প্রসঙ্গে ইন্ডিয়া টুডে’কে অতিরিক্ত পুলিশ সুপার বিক্রম সিংহ কুশওয়াহা জানিয়েছেন, ভিডিয়োটির ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

সম্প্রতি মধ্যপ্রদেশে মহিলাদের হেনস্থা করার অভিযোগে দুই দলিত যুবককে মারধর করা হয়। শুধু তাই নয়, তাঁদের মুখে কালি মাখিয়ে, জুতের মালা পরিয়ে গোটা গ্রাম ঘোরান গ্রামবাসীদের একাংশ। তার পর ‘শাস্তি’ দিতে দুই যুবককে নোংরা খেতেও বাধ্য করা হয় বলে অভিযোগ। এই ঘটনা ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে কিশোরীদের উত্ত্যক্ত করায় পাঁচ দলিত কিশোরকে মারধরের অভিযোগ উঠল কয়েক জন যুবকের বিরুদ্ধে। এ বার চুরির অভিযোগে এক যুবককে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE