Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Delhi Court

দিল্লির আদালতে ধুন্ধুমার, হাতাহাতিতে জড়িয়ে পড়লেন আইনজীবীরা, চলল লাথি, ঘুষি

পুলিশ সূত্রে খবর, কয়েক জন আটকও করা হয়েছে। তদন্তে জানা গিয়েছে, এক মক্কেলের মামলা ঘিরে ঝামেলার সূত্রপাত আইনজীবী মোহিত এবং বিজয় সিংহের মধ্যে।

আদালতে হাতাহাতি আইনজীবীদের। ছবি: সংগৃহীত।

আদালতে হাতাহাতি আইনজীবীদের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৪ ১৬:৩৮
Share: Save:

দিল্লির এক আদালতে ধুন্ধুমার কাণ্ড। আদালতের ভিতরেই হাতাহাতিতে জড়িয়ে পড়লেন এক দল আইনজীবী। চলল লাথি, ঘুষি। পরিস্থিতি সামাল দিতে শেষমেশ পুলিশকে হস্তক্ষেপ করতে হয়। ঘটনাটি দিল্লির শকরপুরার একটি আদালতের।

সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি ঘরের মধ্যে আইনজীবীরা ধস্তাধস্তি করছেন। ঠেলাঠেলিও চলছিল। তার মধ্যেই লাথি, ঘুষি মারতে দেখা গেল কয়েক জন আইনজীবীকে। পূর্ব দিল্লির ডেপুটি পুলিশ সুপার (ডিসিপি) অপূর্ব গুপ্ত জানিয়েছেন, তাঁদের কাছে ফোন আসে শকরপুরা আদালতে ধুন্ধুমার কাণ্ড চলছে। আইনজীবীদের মধ্যে মারামারি হচ্ছে। সেই খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশের একটি দল পৌঁছয়। মারমুখী আইনজীবীদের দু’পক্ষকে শান্ত করার চেষ্টা করা হয়।

পুলিশ সূত্রে খবর, কয়েক জন আটকও করা হয়েছে। তদন্তে জানা গিয়েছে, এক মক্কেলের মামলা ঘিরে ঝামেলার সূত্রপাত আইনজীবী মোহিত এবং বিজয় সিংহের মধ্যে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথমে দু’জনের মধ্যে বচসা শুরু হয়। ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। আচমকাই দুই আইনজীবী হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এই ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের আইনজীবীদের মধ্যেও হাতাহাতি শুরু হয়। ডিসিপি জানিয়েছেন, বার অ্যাসোসিয়েশনের কাছে বিষয়টি উত্থাপন করা হয়েছে। তার পরই ভারতীয় ন্যায় সংহিতার ১২৬/১৬৯ ধারায় আইনজীবীদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Court lawyers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE