Advertisement
২১ মে ২০২৪
Kanpur

ইনস্টাগ্রামের ছবিতে ২৫, বাস্তবে ৪৫! বয়স লুকোনোর অভিযোগে মহিলাকে হেনস্থা ‘প্রেমিকের’

ভালবাসার মানুষকে দেখে চমকে যান দীপেন্দ্র। সমাজমাধ্যমে তিনি তরুণীর যে ছবিগুলি দেখেছেন আর সামনে যিনি দাঁড়িয়ে রয়েছেন, দু’জনের মধ্যে মিল নেই।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২৪ ১১:৩১
Share: Save:

সমাজমাধ্যমে পরিচয়। মেসেজ চালাচালি থেকে শুরু করে ধীরে ধীরে বাড়তে থাকে বন্ধুত্ব। সেই বন্ধুত্ব থেকেই প্রেম। সম্পর্কে আসার পর তার পর দেখা করার সুযোগ পায় যুগল। কিন্তু দেখা করতেই বিপদ। প্রেমিকের বিরুদ্ধে মারধরের অভিযোগও দায়ের করেন তরুণী। ঘটনাটি সোমবার কানপুরে ঘটেছে। তরুণীর অভিযোগের ভিত্তিতে তরুণকে গ্রেফতার করে পুলিশ। ২০ বছর বয়সি অভিযুক্তের নাম দীপেন্দ্র সিংহ।

পুলিশ সূত্রে খবর, ইনস্টাগ্রামে বহু দিন আগে এক তরুণীর সঙ্গে আলাপ হয় দীপেন্দ্রের। সমাজমাধ্যমেই দু’জনের বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে প্রেম। কথা বলেই ওই তরুণীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন দীপেন্দ্র। সম্পর্কে আসার পর প্রথম দেখা করার সিদ্ধান্ত নেন দু’জনে। যেমন পরিকল্পনা, তেমন কাজ। কিন্তু ভালবাসার মানুষকে দেখে চমকে যান দীপেন্দ্র। সমাজমাধ্যমে তিনি তরুণীর যে ছবিগুলি দেখেছেন আর সামনে যিনি দাঁড়িয়ে রয়েছেন, দু’জনের মধ্যে মিল নেই।

জিজ্ঞাসাবাদের সময় পুলিশকে দীপেন্দ্র জানান, সমাজমাধ্যমে তরুণী তাঁর কম বয়সের ছবি পোস্ট করেছিলেন। আসলে তাঁর বয়স ৪৫ বছর। আসল বয়স জানতে পেরেই রেগে গিয়ে তরুণীকে মারধর শুরু করেন দীপেন্দ্র। অভিযোগ, মেঝের মধ্যে তরুণীর মাথা ঠুকতে থাকেন তিনি। তার পর তরুণীর মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান দীপেন্দ্র। সঙ্গে সঙ্গে নিকটবর্তী থানায় গিয়ে দীপেন্দ্রের বিরুদ্ধে মারধরের অভিযোগ দায়ের করেন তরুণী। কিন্তু দীপেন্দ্রের সঙ্গে তাঁর সম্পর্কের কথা পুলিশের কাছে এড়িয়ে যান। দীপেন্দ্রকে এক অচেনা ব্যক্তি হিসাবে পরিচয় দেন তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ সত্য জানতে পারে। দীপেন্দ্রকে গ্রেফতার করেছে কানপুর পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kanpur Instagram police dating
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE