Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Bengaluru Police

রাস্তায় পড়ে কাতরাচ্ছেন আহত, হাসপাতালে কে নিয়ে যাবেন, বচসায় বেঙ্গালুরুর দুই পুলিশকর্মী

বেঙ্গালুরুর যশবন্তপুরের ত্রিবেণী রোডে আহত হয়ে পড়ে ছিলেন ওই ব্যক্তি। বেঙ্গালুরু পুলিশ উত্তর বিভাগের আওতায় পড়ে এই এলাকা। গত ১৫ জুলাই সেই ভিডিয়ো তোলা হয়েছে।

রাস্তায় পড়ে রয়েছেন আহত ব্যক্তি। বচসা দুই পুলিশকর্মীর।

রাস্তায় পড়ে রয়েছেন আহত ব্যক্তি। বচসা দুই পুলিশকর্মীর। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৫:২৪
Share: Save:

রাস্তায় আহত হয়ে পড়ে কাতরাচ্ছেন এক ব্যক্তি। কে তাঁকে হাসপাতালে নিয়ে যাবেন, সেই নিয়ে বচসা দুই পুলিশকর্মীর মধ্যে। বেঙ্গালুরুর ঘটনা। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো (আনন্দবাজার অনলাইন তার সত্যতা যাচাই করেনি)। বেঙ্গালুরু পুলিশ এই নিয়ে সক্রিয় হয়েছে।

বেঙ্গালুরুর যশবন্তপুরের ত্রিবেণী রোডে আহত হয়ে পড়ে ছিলেন ওই ব্যক্তি। বেঙ্গালুরু পুলিশ উত্তর বিভাগের আওতায় পড়ে এই এলাকা। গত ১৫ জুলাই সেই ভিডিয়ো তোলা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভিডিয়োতে যাঁদের দেখা গিয়েছে, তাঁদের মধ্যে এক জন অফিসার বেঙ্গালুরু ট্র্যাফিক পুলিশে কর্মরত। দ্বিতীয় জন পুলিশের আইন এবং শৃঙ্খলা বিভাগে কর্মরত। আহত ব্যক্তিকে দ্রুত হাসপাতালে ভর্তি করানোর প্রয়োজন রয়েছে বুঝেও দুই পুলিশ কর্মী তর্কাতর্কি করেছেন। তর্কের বিষয়, কার গাড়িতে আহতকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

শেষে ওই আহত ব্যক্তিকে একটি বেসরকারি গাড়িতে চাপিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বেঙ্গালুরু উত্তরের ডিসিপি (পুলিশের ডেপুটি কমিশনার) এই নিয়ে পদক্ষেপ করেছেন। ডিসিপির দফতরের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, "১৫ জুলাই রাতে দুর্ঘটনা্টি ঘটে। স্কুটার পিছলে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। ট্র্যাফিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অ্যাম্বুল্যান্স ডাকে। এই নিয়ে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে এবং যথাযথ পদক্ষেপ করা হবে। ট্র্যাফিক থানায় অভিযোগ দায়ের হয়েছে। আহত এখন হাসপাতালে চিকিৎসাধীন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident injured
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE