Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Indigo Airlines

ইন্ডিগোর নেটওয়ার্কে সমস্যা, দেশ জুড়ে বিমান পরিষেবা ব্যাহত, ভোগান্তিতে যাত্রীরা

বিবৃতি জারি করে ইন্ডিগো জানিয়েছে, নেটওয়ার্কে কিছু সমস্যা হয়েছে। যার জেরে তাদের ওয়েবসাইটে এবং বুকিংয়ের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি হয়েছে। আর এই সমস্যার জন্য তারা আন্তরিক ভাবে দুঃখিত।

বিমানবন্দরে দীর্ঘ লাইন যাত্রীদের। ছবি: সংগৃহীত।

বিমানবন্দরে দীর্ঘ লাইন যাত্রীদের। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৬:৫৮
Share: Save:

প্রযুক্তিগত সমস্যা দেখা দেওয়ায় দেশ জুড়ে ইন্ডিগো এয়ারলাইন্সের বিমান পরিষেবা ব্যাহত। শনিবার দুপুর সাড়ে ১২টা থেকে এয়ারলাইন্সের নেটওয়ার্ক ব্যবস্থায় সমস্যা দেখা দেওয়ায় টিকিট বুকিং, বিমানবন্দরগুলিতে ইন্ডিগোর যাত্রীদের চেক ইন করতে সমস্যার মুখে পড়তে হচ্ছে। ইন্ডিগোর পরিষেবাতেও প্রভাব পড়েছে। বেঙ্গালুরু বিমানবন্দরে আবার হাতে লেখা বোর্ডিং পাসও দেওয়া হচ্ছে বলে ইন্ডিগোর যাত্রীদের দাবি।

বিভিন্ন বিমানবন্দরগুলি থেকে যখন একের পর এক সমস্যার কথা জানাতে শুরু করেছেন ইন্ডিগোর যাত্রীরা, এ প্রসঙ্গে বিমান সংস্থাটি দাবি করেছে, সাময়িক ভাবে নেটওয়ার্ক ব্যবস্থায় সমস্যা সৃষ্টি হয়েছিল। যার জেরে অনলাইনে টিকিক বুকিংয়ে সমস্যার মুখে পড়তে হয়েছে যাত্রীদের। সমস্যার কথা স্বীকার করে বিমান সংস্থাটি আরও জানিয়েছে যে, যত দ্রুত সম্ভব এই সমস্যার সমাধান করে পরিষেবা স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে। তবে কী ধরনের প্রযুক্তিগত সমস্যা সে বিষয়টি সম্পর্কে বিস্তারিত কিছু জানায়নি ইন্ডিগো।

এক বিবৃতি জারি করে ইন্ডিগো জানিয়েছে, নেটওয়ার্কে কিছু সমস্যা হয়েছে। যার জেরে তাদের ওয়েবসাইটে এবং বুকিংয়ের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরি হয়েছে। আর এই সমস্যার জন্য তারা আন্তরিক ভাবে দুঃখিত। তবে যাত্রী পরিষেবা স্বাভাবিক এবং মসৃণ করতে তাদের বিশেষজ্ঞ দল কাজ করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Airlines Technical Fault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE