Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Suicide Attempt

সংসারে অশান্তি, হায়দরাবাদে সন্তানদের নিয়ে গাড়িসহ জলাশয়ে ঝাঁপ দিলেন বাবা

তিন সন্তানকে নিয়ে গাড়িসহ জলাশয়ে ঝাঁপ দিলেন বাবা। জানা গিয়েছে, আত্মহত্যার উদ্দেশ্যেই এই সিদ্ধান্ত।

Hyderabad man drives car into lake with three kids

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২৪ ১৯:১৬
Share: Save:

স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে তিন সন্তানকে নিয়ে গাড়ি সমেত জলাশয়ে ঝাঁপ দিলেন বাবা। বুধবার সাতসকালে এমনটাই ঘটেছে হায়দরাবাদে।

দেখামাত্র স্থানীয়েরা উদ্ধারের জন্য ছুটে ‌যান। কিছুক্ষণের চেষ্টায় চার জনকেই জল থেকে তোলা হয়েছে।

আবদুল্লাপুরমেট থানার অন্তর্গত ইমামগুড়া লেকের কাছেই এক পুত্র ও দুই কন্যাকে নিয়ে প্রাতর্ভ্রমণে বেরিয়েছিলেন অশোক। সঙ্গে ছিল সাদা রঙের একটি মারুতি ব্রেৎজ়া গাড়ি। হঠাত্ই স্থানীয়েরা গাড়িটিকে তীরবেগে জলাশয়ে গিয়ে পড়তে দেখেন। চার জনকে গাড়িসহ ডুবতে দেখে মুহূর্তের মধ্যে সকলে দড়ি, গাড়ির টিউব ইত্যাদি নিয়ে উদ্ধারকাজে লেগে পড়েন। সকলকে সুস্থ অবস্থাতেই জল থেকে তোলা হয়। জানা গিয়েছে, তিন শিশুর প্রত্যেকেরই বয়স দশের কম।

বিএন রেড্ডিনগরের বাসিন্দা অশোক পেশায় কন্ট্র্যাক্টরের কাজ করেন। প্রথমে দুর্ঘটনা মনে হলেও পরে জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়াতেই তিন সন্তানকে নিয়ে আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। আবার অনেকের অনুমান, অর্থনৈতিক কারণেও এমন সিদ্ধান্ত নিয়ে থাকতে পারেন অশোক। আপাতত তদন্ত জারি রয়েছে। ঘটনার পিছনে সম্ভাব্য কারণগুলি খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hydrabad Death Suicide Attempt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE