Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Crime

খালের জলে গাড়ির ভিতর থেকে উদ্ধার মানবকঙ্কাল! দিল্লিতে হুলস্থুল

২০২০ সালে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বিনোদ। পেশায় একজন ট্যাক্সিচালক ছিলেন তিনি। গাড়ির নম্বরপ্লেট দেখেই জানতে পারা যায়, সেটি বিনোদের।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২৪ ১৪:২০
Share: Save:

দিল্লির খাল থেকে একটি গাড়ির মধ্যে মানবকঙ্কাল উদ্ধার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। রাজধানীর মুনাক খালের ঘটনা। এই খালের মাধ্যমেই হরিয়ানা থেকে দিল্লিতে জল সরবরাহ করা হয়। পুলিশ সূত্রে খবর, শুক্রবার খালের জল কমে যেতেই একটি দোমড়ানো মোচড়ানো গাড়ি দেখতে পান স্থানীয়েরা। তাঁরা তখনই পুলিশকে খবর দেন।

ঘটনাস্থলে পুলিশ এসে গাড়িটিকে উদ্ধার করার সময় ভিতরে একটি মানবকঙ্কাল দেখাতে পায়। কার দেহ, কী ভাবে গাড়িটি এখানে এল তা নিয়ে রহস্য বাড়ে। তদন্ত শুরু করতেই পুলিশ জানতে পারে গাড়িটি বিনোদ নামে এক ব্যক্তির। তিনি বিজয় বিহারের বাসিন্দা। ২০২০ সালে নিখোঁজ হয়ে গিয়েছিলেন বিনোদ। পেশায় একজন ট্যাক্সিচালক ছিলেন তিনি। গাড়ির নম্বরপ্লেট দেখেই জানতে পারা যায়, সেটি বিনোদের। চার বছর ধরে নিখোঁজ ছিলেন তিনি। বিনোদের বাড়ির লোককেও খবর দেওয়া হয়।

পুলিশ জানিয়েছে, বিনোদের পুত্র রবি ঘটনাস্থলে আসেন। তিনিই গাড়িটি শনাক্ত করেন এবং তাঁর দাবি গাড়ির ভিতরে যে মানবকঙ্কাল উদ্ধার হয়েছে সেটি বিনোদেরই। রবি পুলিশকে জানিয়েছেন, ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর রাতে বাবার সঙ্গে শেষ কথা হয়েছিল তাঁ। দ্বারকায় এক যাত্রীকে ছেড়ে দিয়ে আসতে যাচ্ছেন বলে জানিয়েছিলেন। কিন্তু তার পর থেকে বিনোদের ফোন বন্ধ ছিল বলেই দাবি রবির। তবে ওই দেহ বিনোদেরই কি না তা জানতে প্রয়োজনে ডিএনএ পরীক্ষাও করা হতে পারে। ময়নাতদন্তের পর বিনোদের দেহ তাঁর পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। তবে এই রহস্যের জট খুলতে তদন্ত চালিয়ে যাওয়া হবে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE