Advertisement
০৭ অক্টোবর ২০২৪
Crime

১৪২ ছাত্রীকে হেনস্থা! অভিযুক্ত সরকারি স্কুলের প্রিন্সিপালকে গ্রেফতার করল পুলিশ

ঘটনাটি হরিয়ানার জিন্দ জেলার। স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে প্রথমে হেনস্থার অভিযোগ করেছিল ৬০ জন ছাত্রী। পরে অভিযোগকারিণীর সংখ্যা বেড়ে হয়েছে ১৪২।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২৩ ১৪:২৯
Share: Save:

১৪২ জন ছাত্রীকে হেনস্থার অভিযোগ উঠল সরকারি স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে। অভিযুক্ত প্রিন্সিপালকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি হরিয়ানার জিন্দ জেলার। স্কুলের প্রিন্সিপালের বিরুদ্ধে প্রথমে হেনস্থার অভিযোগ করেছিল ৬০ জন ছাত্রী। পরে অভিযোগকারিণীর সংখ্যা বেড়ে হয়েছে ১৪২। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ৫৫ বছর বয়সি প্রিন্সিপাল নিজের অফিসে ডেকে পাঠাতেন ছাত্রীদের। তার পরে সেখানে তাদের হেনস্থা করতেন বলে অভিযোগ উঠেছে। এই অভিযোগে গত ৬ নভেম্বর ওই প্রিন্সিপালকে গ্রেফতার করা হয়।

এই ঘটনার কথা স্বীকার করেছেন জিন্দের জেলাশাসক। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। জানা গিয়েছে, প্রথমে স্কুলের কয়েক জন ছাত্রী অভিযোগ করেন। তাদের সেই অভিযোগপত্রগুলি গত ১৪ সেপ্টেম্বর পুলিশের কাছে পাঠায় হরিয়ানার মহিলা কমিশন। কিন্তু এই ঘটনায় পদক্ষেপ করা হয় গত ৩০ অক্টোবর। এই ঘটনার তদন্তে বিশেষ তদন্তকারী দল তৈরি করা হয়েছে। গত ২৭ অক্টোবর সাসপেন্ড করা হয়েছে প্রিন্সিপালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE