Advertisement
০২ অক্টোবর ২০২৪
Sexual Assault

১২ বছরের কিশোরীকে বাড়ি থেকে ধানক্ষেতে নিয়ে গিয়ে যৌন হেনস্থা! গ্রেফতার নির্যাতিতার পিসেমশায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার শৌচালয়ে স্নান করছিলেন কিশোরী। সে সময় তাকে টেনে ধানক্ষেতে নিয়ে যান তার পিসেমশায়। অভিযুক্তের বয়স ৫০ বছর।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ২২:৪৯
Share: Save:

বাড়ি থেকে ১২ বছরের কিশোরীকে টেনে ধানক্ষেতে নিয়ে গিয়ে যৌন হেনস্থা করার অভিযোগ উঠল। যৌন হেনস্থার অভিযোগে নির্যাতিতার পিসেমশায়কে গ্রেফতার করেছে পুলিশ। অসমের কাছাড়ে এই ঘটনা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার শৌচালয়ে স্নান করছিলেন কিশোরী। সে সময় তাকে টেনে ধানক্ষেতে নিয়ে যান তার পিসেমশায়। অভিযুক্তের বয়স ৫০ বছর। সেখানে কিশোরীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। থানায় দায়ের করা অভিযোগ থেকে জানা গিয়েছে, কিশোরীকে তার পরিবারের লোকজন ধানক্ষেত থেকে কাঁদতে কাঁদতে ছুটে আসতে দেখেন। তার পোশাক অবিন্যস্ত ছিল। নির্যাতিতার পরিবারের দাবি, প্রথমে সে কোনও কথাই বলতে পারেনি। কাঁদতে কাঁদতে জ্ঞান হারায়। পরে জ্ঞান ফিরলে সে অভিযোগ করে যে, তার পিসেমশায় বাড়ি থেকে ক্ষেতে টেনে নিয়ে গিয়ে যৌন হেনস্থা করেছেন।

কিশোরীর মা কাটিগোরা থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পকসো ধারায় মামলা রুজু করেছে পুলিশ। নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। ভারত-বাংলাদেশ সীমান্তের কাছে কাটিগোরা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sexual Assault Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE