Advertisement
২১ অক্টোবর ২০২৪
UP Crime News

ফাঁকা বাড়িতে ঢুকে ১০ বছরের বালিকাকে ধর্ষণ করে গেলেন অপরিচিত যুবক! খুঁজছে পুলিশ

উত্তরপ্রদেশের ললিতপুরের গ্রামে ফাঁকা বাড়িতে ঢুকে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ অজ্ঞাতপরিচয় যুবকের বিরুদ্ধে। নিগ্রহকারীকে চিনতে পারেনি নাবালিকা। পুলিশ তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে।

উত্তরপ্রদেশে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ।

উত্তরপ্রদেশে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ। —প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৪:১১
Share: Save:

১০ বছরের বালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। অভিযোগ, ফাঁকা বাড়িতে ঢুকে বালিকাকে নিগ্রহ করেন যুবক। পরে পরিবারের সদস্যেরা ফিরে এলে বিষয়টি জানতে পারেন। থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা। তাঁদের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে এখনও অজ্ঞাতপরিচয় যুবককে চিহ্নিত করা যায়নি।

ঘটনাটি উত্তরপ্রদেশের ললিতপুরের জাখৌরা গ্রামের। সোমবার পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এফআইআর দায়ের করেছে তারা। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু হয়েছে। বালিকার পরিবারের লোকজন এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সহকারী পুলিশ সুপারিন্টেন্ডেন্ট অনিল কুমার জানিয়েছেন, জখৌরা গ্রামে একটি বাড়িতে রবিবার একা ছিল ১০ বছরের বালিকা। তার পরিবারের সদস্যেরা অন্যত্র গিয়েছিলেন। ফিরে এসে তাঁরা দেখেন, তাঁদের কন্যা অসুস্থ অবস্থায় পড়ে আছে। তার সঙ্গে কথা বলার পর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন তাঁরা। বালিকাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছে সে। তার অবস্থা স্থিতিশীল।

বাড়ি ফাঁকা থাকাকালীন কে ঢুকেছিলেন, বালিকাকে কেন নিগ্রহ করা হল, পুলিশ খতিয়ে দেখছে। নিগ্রহকারীকে চিনতে পারেনি ওই বালিকা। পরিবার বা পুলিশের কাছে নিগ্রহকারীর বিষয়ে কোনও কথা বলতে পারেনি সে। অভিযুক্তকে চিহ্নিত করার জন্য এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। পকসো আইনে মামলা রুজু করা হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE