Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Gangrape

অটোর মধ্যে গণধর্ষণ কিশোরীকে, অভিযুক্ত পাঁচ জনের মধ্যে চার জনই নাবালক! অন্ধ্রের ছায়া এ বার মহারাষ্ট্রে

পুলিশ সূত্রে খবর, বছর এগারোর ওই কিশোরী অম্বরনাথ শহরেই থাকে। অভিযুক্তদের দলে যে মেয়েটি ছিল, সেই মেয়েটি ওই কিশোরীর সঙ্গে আলাপ জমায়। তার পর তাকে অন্য একটি জায়গায় নিয়ে যায়।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৬:৩০
Share: Save:

অন্ধপ্রদেশের পর এ বার মহারাষ্ট্র। এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠল। যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তারা সকলেই নাবালক। শুধু তাই-ই নয়, এই ঘটনার সঙ্গে আরও একটি মেয়ের জড়িত থাকারও অভিযোগ উঠেছে। দিন কয়েক আগেই অন্ধ্রপ্রদেশে এক শিশুকে গণধর্ষণ করে খুনের অভিযোগ ওঠে। ঘটনাচক্রে, সেই ঘটনাতেও যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল তারাও সকলে নাবালক, ষষ্ঠ এবং সপ্তম শ্রেণির ছাত্র।

এ বার ঘটনাস্থল মহারাষ্ট্রের ঠাণে জেলার অম্বরনাথ। পুলিশ সূত্রে খবর, বছর এগারোর ওই কিশোরী অম্বরনাথ শহরেই থাকে। অভিযুক্তদের দলে যে মেয়েটি ছিল, সেই মেয়েটি ওই কিশোরীর সঙ্গে আলাপ জমায়। তার পর তাকে অন্য একটি জায়গায় নিয়ে যায়। সেখানে আগে থেকেই চার কিশোর অপেক্ষা করছিল।

কিশোরী সেখানে যেতেই তাকে একটি অটোতে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশের কাছে কিশোরী জানিয়েছে, অভিযুক্তেরা তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয়। কিন্তু সে কোনও রকমে তাদের হাত ছাড়িয়ে পালিয়ে আসে। বাড়ি ফিরে বাবা-মাকে ঘটনাটি জানায়। পাঁচ জনের বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করে পুলিশ। অম্বরনাথ থানার ভারপ্রাপ্ত আধিকারিক জানিয়েছেন, অভিযুক্ত নাবালকদের সংশোধনাগারে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

দু’দিন আগেই অন্ধ্রপ্রদেশে আট বছরের এক শিশুকে গণধর্ষণের পর খুনের অভিযোগ ওঠে একই স্কুলের ষষ্ঠ, সপ্তম শ্রেণির তিন পড়ুয়ার বিরুদ্ধে। শিশুটিকে গণধর্ষণের পর খুন করে তার দেহ খালে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে ওই তিন জনের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gangrape Maharashtra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE