Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Bihar Cop Shot with Arrow

জমি সংক্রান্ত বিবাদ মেটাতে গিয়ে মুখে এসে বিঁধল তির! বিহারের আরারিয়ায় গুরুতর জখম মহিলা পুলিশকর্মী

সোমবার গ্রামবাসীদের মধ্যে জমিসংক্রান্ত বিবাদের মীমাংসা করতে আরারিয়া জেলার জোকিহাট ব্লকের পোখরিয়া গ্রামে পৌঁছয় পুলিশের একটি দল। তখনই কয়েকজন তাঁদের উপর তির-ধনুক নিয়ে চড়াও হন।

— প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:২১
Share: Save:

জমি সংক্রান্ত বিরোধের জেরে তিরবিদ্ধ হলেন মহিলা পুলিশকর্মী। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে বিহারের আরারিয়া জেলায়। সঙ্কটজনক অবস্থায় ওই পুলিশকর্মীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সোমবার গ্রামবাসীদের মধ্যে জমিসংক্রান্ত বিবাদের মীমাংসা করতে আরারিয়া জেলার জোকিহাট ব্লকের পোখরিয়া গ্রামে পৌঁছয় পুলিশের একটি দল। তখনই গ্রামবাসীদের কয়েকজন তাঁদের উপর তির-ধনুক নিয়ে চড়াও হন। একটি তির ওই পুলিশকর্মীর মুখে এসে বেঁধে।

আরারিয়া পুলিশ সূত্রে খবর, সোমবার ভোরে গ্রামের একটি বিতর্কিত জমিতে নির্মাণকাজ শুরু করেছিলেন গ্রামেরই কিছু বাসিন্দা। সেই থেকেই বিতর্কের সূত্রপাত। এক সময় বিবাদ বাড়তে বাড়তে পরিস্থিতি চরমে পৌঁছয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের একটি দল। তখনই পুলিশকে লক্ষ্য করে এলোপাথাড়ি তির ছুড়তে শুরু করেন গ্রামবাসীরা। ছোড়া তিরে জখম হয়েছেন এক মহিলা পুলিশকর্মী। তাঁর নাম নুসরত পারভিন। তিনি মহলগাঁও থানার সাব ইনস্পেক্টর। গুরুতর আহত অবস্থায় নুসরতকে পূর্ণিয়ার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ জানিয়েছে, জেলাশাসকের হস্তক্ষেপে পোখরিয়ার পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব হয়েছে। পুলিশকর্মীর উপর চড়াও হওয়ার ঘটনায় শুরু হয়েছে তদন্ত। মহলগাঁও থানায় ভারতীয় ন্যায় সংহিতার ১১২ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Araria police Arrow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE