Advertisement
২৪ অক্টোবর ২০২৪
Hyderabad

থামেনি কেন, বাস লক্ষ্য করে বোতল ছুড়ে মারলেন মত্ত মহিলা, সাপ ছেড়ে দিলেন কন্ডাক্টরের গায়ে!

কন্ডাক্টরের অভিযোগ, মহিলা মত্ত অবস্থায় ছিলেন। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছিলেন। বোতল ছুড়ে বাসের কাচ ভেঙে দেন। এই ঘটনায় মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৭:৫৫
Share: Save:

বাস থামানোর জন্য হাত দেখিয়েছিলেন মহিলা। কিন্তু বাস একটি এগিয়ে দাঁড়ানোয় ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি। হাত থাকা মদের বোতল ছুড়ে মারেন বাস লক্ষ্য করে। বোতলটি গিয়ে লাগে বাসের পিছনের কাচে। সেটি ভেঙে চুরমার হয় যায়। চালক বাসটিকে থামান। বাসের যাত্রীদের মধ্যেও হুলস্থুল পড়ে যায়।

বাস থামতেই কন্ডাক্টর এবং যাত্রীরা নেমে আসেন। কেন বোতল ছুড়ে মারলেন, মহিলাকে এই প্রশ্ন করায় তিনি কন্ডাক্টর এবং যাত্রীদের সঙ্গে বচসা শুরু করে দেন। অভিযোগ, বচসা চলাকালীনই মহিলা তাঁর ব্যাগ থেকে একটি সাপ বার করে কন্ডাক্টরের গায়ে ছেড়ে দেন। এই পরিস্থিতি দেখে যাত্রীরা ভয়ে এ দিক ও দিক পালিয়ে যান। যদিও সাপটি কন্ডাক্টরকে কামড়ায়নি। এই ঝামেলার মাঝে সরীসৃপটিও রাস্তা পেরিয়ে পাশের জঙ্গলে ঢুকে যায়। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

কন্ডাক্টরের অভিযোগ, মহিলা মত্ত অবস্থায় ছিলেন। অশ্রাব্য ভাষায় গালিগালাজ করছিলেন। বোতল ছুড়ে বাসের কাচ ভেঙে দেন। এই ঘটনায় মহিলার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গিয়েছে, বাসটি দিলসুখনগরে যাচ্ছিল। বিদ্যানগর স্ট্যান্ড ছাড়ার পর বাসটি এনসিসি রোডের কাছে এক মহিলা বাসটিকে থামানোর জন্য হাত দেখান। কিন্তু রাস্তার বাঁক থাকায় চালক একটু এগিয়ে যান। তার পর বাসটি দাঁড় করান। তখনই মহিলা যাত্রী হাতে থাকা মদের বোতল বাস লক্ষ্য করে ছুড়ে মারেন বলে অভিযোগ।

অন্য বিষয়গুলি:

hyderabad Bus Snake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE