Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Accident

জন্মদিনের পার্টি সেরে ফেরার পথে দুর্ঘটনা, গাড়ি নিয়ে ধাক্কা গার্ডরেলে! হাসপাতালে মৃত্যু পড়ুয়ার

বৃহস্পতিবার সকালে গুরুগ্রাম থেকে দিল্লিতে ফিরছিলেন ঐশ্বর্যা পাণ্ডে এবং তাঁর চার বন্ধু। ঐশ্বর্যার জন্মদিন উপলক্ষে গুরুগ্রামে একটি পার্টির আয়োজন করা হয়েছিল।

Delhi university Student died in car crash when returning home after his birthday party

দুর্ঘটনার কবলে পড়া সেই গাড়ি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৯
Share: Save:

জন্মদিনের পার্টি করে বন্ধুদের সঙ্গে ফিরছিলেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক পড়ুয়া। আচমকাই গাড়িটি দিল্লির রাজঘাটের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে গার্ডরেলে। দুমড়ে-মুচড়ে যায় গাড়ির সামনের অংশ। সেই গাড়ি থেকে ছিটকে পড়েন চালক-সহ আরোহীরা। হাসপাতালে মৃত্যু হয় ওই তরুণীর। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

সংবাদমাধ্যম সূত্রে খবর, বৃহস্পতিবার সকালে গুরুগ্রাম থেকে দিল্লিতে ফিরছিলেন ঐশ্বর্যা পাণ্ডে এবং তাঁর চার বন্ধু। ঐশ্বর্যার জন্মদিন উপলক্ষেই গুরুগ্রামে একটি পার্টির আয়োজন করা হয়েছিল। এক পুলিশ আধিকারিকের কথায়, ‘‘বুধবার ঐশ্বর্যার জন্মদিন ছিল। একটি গাড়ি ভাড়া করে বন্ধুদের নিয়ে গুরুগ্রাম গিয়েছিলেন তিনি। গাড়ি চালাচ্ছিলেন অন্য এক বন্ধু। তাঁর পিছনের আসনে বসে ছিলেন ঐশ্বর্যা। রাজঘাটের কাছে গাড়িটি রাস্তার পাশের গার্ডরেলে ধাক্কা মারে।’’ গাড়িতে সকলেই মত্ত অবস্থায় ছিলেন বলেও পুলিশ সূত্রে খবর।

উত্তরপ্রদেশের এটাওয়া বাসিন্দা ঐশ্বর্যা। পড়াশোনার কারণে দিল্লির লক্ষ্মীনগর এলাকার এক হস্টেলে থাকতেন তিনি। তাঁর এক আত্মীয় জানিয়েছেন, ঐশ্বর্যার বাবা-মা দু’জনেই মারা গিয়েছেন। বছর খানেক আগে অসুস্থতার কারণে মৃত্যু হয় তাঁর বাবার। তার পর পরই পথ দুর্ঘটনায় মাকে হারান তিনি।

ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর দিল্লি) এমকে মিনা জানিয়েছেন, ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ঘটনার প্রকৃত কারণ খুঁজতে তদন্ত শুরু করেছে পুলিশ। আহতদেরও বয়ান রেকর্ডের কাজ চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident Death Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE