Advertisement
০৪ জুলাই ২০২৪
Delhi

ক্রেতাকে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করলেন দোকানি, ‘অপরাধ’ দোকান থেকে জিনিসপত্র কেনা বন্ধ করে দেওয়া

পুলিশের দাবি, লোকেশের সঙ্গে তাঁর দুই পুত্র প্রিয়াংশ এবং হর্ষ মারধর করতে শুরু করেন বিক্রমকে। লোহার রড দিয়ে বিক্রমের মাথায় আঘাত করেন তাঁরা।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ জুলাই ২০২৪ ০৯:৪১
Share: Save:

পাড়ার মুদির দোকান থেকে নিয়মিত জিনিস কিনতেন তরুণ। কিন্তু গত এক মাস ধরে দোকানে মুদি সামগ্রী কিনতেই যাননি তিনি। সেই ব্যক্তিকে রাগের বশে লোহার রড দিয়ে পিটিয়ে খুন করেন দোকানের মালিক। ঘটনাটি রবিবার রাতে উত্তর-পশ্চিম দিল্লির শাকুরপুর এলাকায় ঘটেছে। সোমবার দোকানের মালিক এবং তাঁর দুই পুত্রকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। মৃত তরুণের নাম বিক্রম কুমার (৩০)। মূল অভিযুক্ত লোকেশ গুপ্ত এবং তাঁর দুই পুত্র প্রিয়াংশ গুপ্ত এবং হর্ষ গুপ্ত খুনের অভিযোগে পুলিশি হেফাজতে রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, লোকেশের দোকান থেকে নিয়মিত জিনিস কিনতেন বিক্রম এবং তাঁর পরিবারের সদস্যেরা। গত এক মাস ধরে লোকেশের দোকান থেকে কিছু কেনেননি তাঁরা। পুলিশের দাবি, লোকেশের সঙ্গে কেনাকাটা নিয়েই কোনও কথা কাটাকাটি হয়েছিল বিক্রমের। তার পর থেকেই তাঁর দোকানে যাওয়া বন্ধ করে দেন বিক্রম। পুরনো ক্রেতা হওয়া সত্ত্বেও মুদি সামগ্রী কেনা বন্ধ করে দিয়েছেন বলে বিক্রমের উপর রেগে যান লোকেশ।

রবিবার রাতে লোকেশের সঙ্গে ঝামেলা শুরু হয় বিক্রমের। সেই ঝগড়া হাতাহাতির পর্যায়েও পৌঁছে যায়। পুলিশের দাবি, লোকেশের সঙ্গে তাঁর দুই পুত্র প্রিয়াংশ এবং হর্ষ মারধর করতে শুরু করেন বিক্রমকে। লোহার রড দিয়ে বিক্রমের মাথায় আঘাত করেন তাঁরা। এমনকি বিক্রমের গলায় কাঁচি দিয়েও আঘাত করেন। পুলিশ জানায়, লোহার রড দিয়ে পিটিয়ে তাঁরা খুন করে ফেলেন বিক্রমকে। খুনের অভিযোগে তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi police arrest Grocery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE