Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Delhi Rain

আবার দিল্লি! প্রাণ কাড়ল রাস্তার জমা জল, খেলতে গিয়ে ডুবে মৃত্যু ১৫ বছরের কিশোরের

দিল্লিতে গত কয়েক দিন ধরে টানা বৃষ্টি হচ্ছে। শুক্রবারও ভারী বৃষ্টি হয়েছে রাজধানীর অনেক এলাকায়। চাণক্যপুরীতে রাস্তায় জমা জলে ডুবে এক কিশোরের মৃত্যু হয়েছে বলে খবর।

দিল্লিরে ভারী বৃষ্টি হয়েছে শুক্রবার।

দিল্লিরে ভারী বৃষ্টি হয়েছে শুক্রবার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ০৯:১৭
Share: Save:

দিল্লিতে আবার বৃষ্টির জলে ডুবে মৃত্যুর ঘটনা ঘটল। এ বার বলি ১৫ বছরের কিশোর। সে রাস্তায় খেলাধূলা করছিল বলে জানা গিয়েছে। আচমকা রাস্তায় জল বেড়ে যায়। জলের তোড়ে ভেসে যায় কিশোর। পরে তার দেহ উদ্ধার করে পুলিশ।

দিল্লিতে গত কয়েক দিন ধরে টানা বৃষ্টি হচ্ছে। শুক্রবারও ভারী বৃষ্টি হয়েছে রাজধানীর একাধিক এলাকায়। কিশোরের মৃত্যুর ঘটনাটি ঘটেছে চাণক্যপুরীতে। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার দুপুরে রাস্তায় ওই কিশোর খেলছিল। টানা বৃষ্টির কারণে আচমকা রাস্তায় জমা জলের পরিমাণ বেড়ে যায়। জলের স্রোতও বাড়তে থাকে। ঘটনার আকস্মিকতায় নিজেকে সামলাতে পারেনি কিশোর। জলের তোড়ে সে ভেসে গিয়েছে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তারা জানিয়েছে, ভারী বৃষ্টির কারণেই এমন ঘটনা। জলের তোড়ে বেশ কিছু দূর ভেসে গিয়েছিল ওই কিশোর। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসকেরা ওই কিশোরকে মৃত বলে ঘোষণা করেন।

শুক্রবার সারা দিন বৃষ্টি হয়েছে দিল্লিতে। ফলে রাজধানীর অনেক গুরুত্বপূর্ণ রাস্তা জলমগ্ন হয়ে পড়েছিল। বৃষ্টির কারণে যানজটেও ভোগান্তি হয় সাধারণ মানুষের। সকাল থেকে ঘণ্টার পর ঘণ্টা রাস্তায় গাড়ি দাঁড়িয়েছিল। সমাজমাধ্যমে যা নিয়ে অনেকে ক্ষোভ প্রকাশ করেন।

উল্লেখ্য, গত মাসে দিল্লির রাজেন্দ্রনগরে আইএএস কোচিং সেন্টারের বেসমেন্টে বৃষ্টির জল ঢুকে ডুবে মৃত্যু হয় তিন পড়ুয়ার। বেসমেন্টের লাইব্রেরিতে ছিলেন তাঁরা। বৃষ্টির জলের তোড়ে আচমকা ভেঙে গিয়েছিল বেসমেন্টের দরজা। হু হু করে জল ঢুকে পড়েছিল লাইব্রেরিতে। অনেকেই বেরিয়ে এসেছিলেন। তিন জন বেরোতে পারেননি। এই ঘটনা নিয়ে বিস্তর জলঘোলা হয়েছিল। মামলা গড়িয়েছিল আদালতেও। কোচিং সেন্টারের মালিক-সহ একাধিক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। এক মাসের মধ্যে আবার বৃষ্টির জলে ডুবে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এল সেই দিল্লিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Rain water Waterlogged Drowning Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE