Advertisement
০২ জুলাই ২০২৪
Students Stabbed

স্কুলের ভিতরেই সহপাঠীকে কোপ নবম শ্রেণির পড়ুয়ার! ‘প্রণয়ঘটিত’ কারণেই কি হামলা? তদন্তে পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গঞ্জাম জেলার রামচন্দ্রপুরে রঘুনাথ হাই স্কুলের ঘটনা। সেখানে শ্রেণিকক্ষে শুক্রবার সকালে এই ঘটনা হয়েছে।

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২৪ ২১:৩১
Share: Save:

স্কুলের ভিতরেই সহপাঠীকে কোপানোর অভিযোগ। এই ঘটনায় নবম শ্রেণির এক পড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। ওড়িশার গঞ্জামের ঘটনা। কেন হামলা চালানো হল, খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গঞ্জাম জেলার রামচন্দ্রপুরে রঘুনাথ হাই স্কুলের ঘটনা। সেখানে শ্রেণিকক্ষে শুক্রবার সকালে এই ঘটনা হয়েছে। পাতাপুর থানার পুলিশ আধিকারিক অজয় কুমার স্বেইন জানিয়েছেন, প্রধান শিক্ষক রঘুনাথ মহারানা অভিযোগ দায়ের করেছেন। তার পরেই শনিবার গ্রেফতার করা হয়েছে পড়ুয়াকে।

আহত ছাত্রকে এমকেসিজি মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তার অবস্থা স্থিতিশীল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ক্লাসে যখন শিক্ষক ছিলেন না, তখন সহপাঠীকে ছুরি দিয়ে আঘাত করেছে অভিযুক্ত। বাড়ি থেকে সেই ছুরি নিয়ে গিয়েছিল ছাত্রটি। প্রাথমিক তদন্তের পর পুলিশের ধারণা, ‘প্রেমঘটিত’ কারণে সহপাঠীকে হামলা করেছে অভিযুক্ত পড়ুয়া। প্রত্যক্ষদর্শী ছাত্রদের একাংশ জানিয়েছে, হামলার নেপথ্যে ‘প্ররোচনা’ও কাজ করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE